বিনোদন

শাকিবের দেখা পেলেন জামালপুরের সেই গৃহবধূ

ঢাকাই সিনেমা’র শীর্ঘ নায়ক শাকিব খানের শুটিং দেখতে না পেরে আত্মহ’ত্যার চেষ্টা করেছিলেন জামালপুরের মাদারগঞ্জ উপজে’লার এক গৃহবধূ। শুক্রবার (১৫ অক্টোবর) বিকেলে সেই গৃহবধূর পুরো পরিবার শাকিব খানের দেখা পেয়েছেন।ওই গৃহবধূর পরিবার শুক্রবার শাকিব খানের শুটিং সেটে হাজির হয়েছিলেন। এ সময় সিনেমা ইউনিটের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কা’টান তারা। শাকিব খান ওই গৃহবধূর সন্তানের মা’থায় হাত বুলিয়ে দোয়া করে দিয়েছেন।

এ বিষয়ে শাকিব খান বলেন, ‘ঘটনাটি শুনে আমা’র খুব খা’রাপ লেগেছিল, এ কারণে তার সঙ্গে দেখা করানোর জন্য টিমকে বলেছিলাম। শুটিংয়ে ওই গৃহবধূ পুরো পরিবারসহ এসেছিল। কিছু সময় তাদের সঙ্গে পার করেছি, বেশ ভালো লেগেছে। ’

ভক্তদের বার্তা দিয়ে এই তারকা বলেন, ‘সবার আগে জীবন, এমন পাগলামি যেন আর কোন ভক্ত না করে সেই অনুরোধ রইল। ভক্তরা সারাজীবন ভালোবাসবে, আমিও তাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। ’এস এ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথমবার অ’ভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। জামালপুরে সিনেমাটির শুটিং চলছে। গেল ১১ অক্টোবর জে’লার মাদারগঞ্জ উপজে’লার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী’ শাকিব খানের শুটিং দেখতে না পেরে আত্মহ’ত্যার চেষ্টা করেন।

একাধিক সংবাদমাধ্যমে সেই খবর প্রকাশিত হয়। এরপর শাকিব খান ওই গৃহবধূর সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছিলেন। সেই কথা রাখলেন ঢালিউডের এই সুপারস্টার।‘গলুই’ সিনেমাটিতে শাকিব খানও পূজা চেরি ছাড়াও আরও অ’ভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে। সিনেমাটির গানে কণ্ঠ দিয়েছেন কুমা’র বিশ্বজিৎ, হাবিব ওয়াহিদ, কণা।

Back to top button
error: Alert: Content is protected !!