বিনোদন

বোরকা পরে শুটিং স্পটে পরীমনি

নিউজ ডেস্ক- ঢাকাই ছবির আ’লোচিত নায়িকা পরীমনি। মা’দক মা’মলায় জামিন পাওয়ার পর প্রথম শুটিংয়ে অংশ নিলেন তিনি। আজ বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজে’লার অষ্টগ্রামের কালীমন্দির বটতলায় গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’ সিনেমা’র শুটিং করেছেন এই নায়িকা।

তবে আগের মতো সাধারণভাবে শুটিং স্পটে যেতে পারেননি। পরীমনি আসবেন শুনেই উৎসুক জনতার ঢল নামে কালীমন্দির বটতলায়। তাই নায়িকা একটু কৌশল অবলম্বন করলেন। কেউ যাতে চিনতে না পারে সেজন্য বোরকা পরে শুটিং স্পটে যান। বোরকা পরিহিত একটা ছবিও মানবজমিনের হাতে এসেছে।

জীবনে অনেক ন্যাপি পাল্টিয়েছি, বৃটিশ প্রধানমন্ত্রী স্বীকার করলেন তিনি ছয় সন্তানের বাবা
মেসেঞ্জার ডাউনলোড না করেই ভ’য়েস-ভিডিও কল ফেসবুকে!
Bangladesh এ ব্যবহৃত গাড়ির মূল্য আপনার ধারণার চেয়েও সস্তা হতে পারে
ব্যবহৃত গাড়ির দাম | বিজ্ঞাপন অনুসন্ধান

যেখানে শুধু পরীমনির চোখ দেখা যায়৷ মুখও ঢাকা। বহুদিন পর চিরচেনা লাইট-ক্যামেরা-অ্যাকশন শব্দ শুনে পরীমনি যে ভীষণ উচ্ছ্বসিত তা আর বলার অ’পেক্ষা রাখে না। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি একটি পোস্টও দিয়েছেন এ নিয়ে। ‘গুনিন’ সিনেমা’র পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের একটি ছবি দিয়ে এ নায়িকা সেখানে লেখেন, ওস্তাদজী গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’র আখড়া থেকে। দিস পিওর ক্যানডিড ক্লিক বাই পরী। ‘গুনিন’ সিনেমায় পরীমনির বিপরীতে আছেন শরিফুল রাজ। এ ছাড়াও অ’ভিনয় করছেন ইরেশ যাকের, আজাদ আবুল কালামসহ অনেকে।

Back to top button
error: Alert: Content is protected !!