সিলেট

দক্ষিণ সুরমা থেকে ডা’কাত গ্রে’প্তার

টাইমস ডেস্কঃ সিলেটের দক্ষিণ সুরমা থেকে ডা’কাতি মা’মলার এক আ’সামি ও হবিগঞ্জের মাধবপুর থেকে ৮ মা’মলার পলাতক ২ আ’সামিকে গ্রে’প্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯। বুধবার (১৩ অক্টোবর) পৃথক অ’ভিযানে এই ৩ অ’প’রাধীকে গ্রে’প্তার করে র‍্যাব।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে সংবাদবি’জ্ঞপ্তিতে র‍্যাব জানায়, বুধবার রাত সোয়া ৯টার দিকে র‍্যাব-৯ এর একটি দল সিলেটের দক্ষিণ সুরমা থা’নাধীন লাউয়াই বাজারে অ’ভিযান চালিয়ে ডা’কাতি মা’মলার ওয়ারেন্টভুক্ত আ’সামি লুৎফর রহমানকে (৪৭) গ্রে’প্তার করে। লুৎফুর সিলেটের ওসমানীনগর উপজে’লার পড়িয়ার খাই গ্রামের মৃ’ত তবারজ আলীর ছে’লে। পরে তাকে দক্ষিণ সুরমা থা’নায় হস্তান্তর করা হয়।

অ’পরদিকে, র‍্যাব-৯ এর আরেকটি দল বুধবার বিকেলে অ’ভিযান চালিয়ে হবিগঞ্জ জে’লার মাধবপুর পৌসভা’র সুশান ফিলিং স্ট্যান্ডের সামনে থেকে মো. ফারুক খান (৪৬) ও মো. মিজান মিয়া (৩৮) নামের দুই পলাতক আ’সামিকে গ্রে’প্তার করে। ফারুক খান ব্রাহ্মনবাড়ীয়া জে’লার বিজয়নগর থা’নার গাছতলা গ্রামের মো. রাজ খানের ছে’লে ও মিজান মিয়া একই থা’নার হাজীপুর গ্রামের মো. নুরুল ইস’লামের ছে’লে। বিভিন্ন অ’প’রাধের দায়ে তাদের বি’রুদ্ধে একাধিক মা’মলা রয়েছে। এসব মা’মলায় সাজা’প্রাপ্ত হয়ে তারা পলাতক ছিলেন।

গ্রে’প্তারকৃতদের পরে মাধবপুর থা’নায় হস্তান্তর করে র‍্যাব।

Back to top button
error: Alert: Content is protected !!