বিয়ানীবাজার সংবাদ

জেলা ছাত্রলীগ সভাপতি নাজমুলকে শুভেচ্ছা জানিয়ে বিয়ানীবাজার ছাত্রলীগের আনন্দ মিছিল ও পথ সভা

নিজস্ব প্রতিবেদক ঃ সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলামকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বিশাল আনন্দ মিছিল ও পথ সভা করেছে বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ (পাভেল গ্রুপ)। বুধবার দুপুরে বিয়ানীবাজার সরকারি কলেজ প্রাঙ্গন থেকে এক বিশাল আনন্দ মিছিল বের করেন নেতাকর্মীরা পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার সরকারি কলেজ প্রাঙ্গনে এসে আনন্দ মিছিলটি শেষ হয়।

আনন্দ মিছিল শেষে পথসভায় ছাত্রলীগ নেতা আজাদুর রহমান আজাদের সভাপতিত্বে ও জুয়েল আহমদ শিপুর সঞ্চালনায় বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রলীগ নেতা কামরান হোসেন উপজেলা ছাত্রলীগ নেতা ইরফান রুহুল, সারওয়ার আহমেদ, সায়েম আহমদ,আলি হায়দার, নাইম আহমদ, আবিদুর রহমান, রাসেল রহমান রুমি , আবিদুর রহমান জয়, মিনহাজুর রশিদ পায়েল,রেজাউল হক নিশাত, আবিদ রেজা শাওন, রেদওয়ান আহদ, শাওন আহমদ, সোহান আহমদ,সুজন আহমদ, তানজিব আহমদ প্রমুখ সহ আরো অনেকে।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার বাংলাদেশ ছাত্রলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। যেখানে জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে রাহেল সিরাজকে আগামী এক বছরের জন্য দায়িত্ব পালনের নির্দেশ দেয়া হয়।

Back to top button