মৌলভীবাজার

মৌলভীবাজারে চাকরির লোভ দেখিয়ে প্রতারণা, যুবক গ্রেপ্তার

নিউজ ডেস্ক- একটি প্রতারক চক্র দীর্ঘদিন যাবৎ চাকরী দেওয়ার প্রলোভন দেখিয়ে বিভিন্নজনের কাছ থেকে টাকা আদায় করছিল। এবং সে টাকা আত্মসাৎ করাই ছিল তাদের কাজ। সেই প্রতারক চক্রের এক সক্রিয় সদস্যকে আটক করেছে র‍্যাব-৯।

আটক প্রতারক, শ্রীমঙ্গল সবুজবাগ এলাকার নরেশচন্দ্র বণিক্যর ছেলে উজ্জল বণিক্য (৪৫)।

মঙ্গলবার (১২ অক্টোবর) রাত ৮টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমার নেতৃত্বে র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শ্রীমঙ্গল জগন্নাথ দেব আখড়া মার্কেটের সামনে থেকে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ১টি চেক, ভূয়া কাগজপত্র ৪ কপি, ২টি মোবাইল, ২টি সীমকার্ড, ২টি মেমরি কার্ড ও নগদ ৭১,৯৪০ টাকা জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান।

তিনি জানান- আটক উজ্জল বণিক্য প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, সে এবং কুলাউড়া উপজেলার নন্দীরগ্রামের উম্মর আলীর ছেলে মতছির আলী (৩৯)সহ কয়েকজন প্রতারক দীর্ঘদিন যাবৎ চাকরি লোভ দেখিয়ে মানুষের সাথে প্রতারণার মাধ্যমে টাকা আদায় করছিল।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেপ্তারকৃত আসামিকে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়া গ্রেপ্তারকৃত ও পলাতক আসামির বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ০৭/৩২৪, তারিখঃ ১২/১০/২০২১ ইং।

Back to top button