বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে আর্ম রেসলিং প্রতিযোগীতায় নিজের হাত ভেঙ্গে ফেললেন রেসলার

নিজস্ব প্রতিবেদকঃ  ধীরে ধীরে যুবক এবং তরুণদের কাছে আর্ম রেসলিং অনেকটা জনপ্রিয় হয়ে উঠেছে। বিনোদনের মাধ্যম হিসেবে তরুণরা এটিকে জনপ্রিয়তার সাথে গ্রহণ করেছে। সময়ের ব্যবধানে বিয়ানীবাজারের তরুণ ও যুবকরা ঝুকেছে এই খেলার প্রতি। যদিও প্রত্যেকেই জানেন এই খেলায় রয়েছে যথেষ্ট বিপদ।

শুক্রবার(০৮ সেপ্টেম্বর) বিয়ানীবাজারের ফিটনেস সেন্টারে দিন ব্যাপি আয়োজন করা হয়েছিল আর্ম রেসলিং প্রতিযোগীতা। উক্ত প্রতিযোগীতায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে অংশগ্রহণ করেছিলেন রেসলাররা। আর ভিন্ন ধ’র্মী এই খেলা দেখতে টিকিট কে’টে জড় হয়েছিলেন শত শত দর্শক।

খেলা চলাকালীন সময়ে বিশ্বনাথের কা’ম’রান মুখোমুখী হয়েছিলেন ঢাকার ফাহিমের সাথে। উত্তে’জনামূলক পেশী শক্তির এই ল’ড়াইয়ে কেউ কাউকে বিন্দু মাত্র ছাড় দিচ্ছিলেন না। চোখের পলকেই পেশী শক্তির এই খেলায় হঠাৎ বিশ্বনাথের কা’ম’রান হাত তুলে পেশীতে চাপ দিয়ে ধরলেন। পরক্ষণেই বুঝা গেল হাত ভেঙ্গেগেছে। পরে তাকে বিয়ানীবাজার উপজে’লা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে বিয়ানীবাজারের একটি ডায়াগনস্টিক সেন্টারে এক্সরে করার মাধ্যমে নিশ্চিত হওয়া যায় তার ডান হাতের উপরের দিকের হাড় ফেটে গেছে।

জানা যায়, কা’ম’রান আহম’দ বিয়ানীবাজারের আর্ম রেসলিংয়ে প্রতিযোগীতা করার জন্য সিলেটের বিশ্বনাথ থেকে এসেছিলেন।

Back to top button
error: Alert: Content is protected !!