বড়লেখা

বড়লেখায় গাছ কাটতে গিয়ে যুবকের মৃত্যু

নিউজ ডেস্ক- বড়লেখায় গাছ কাটতে গয়ে গাছের ডাল পড়ে আহত হয়েছিলেন হাবিবুর রহমান (৪৫) নামে এক যুবক। শনিবার সন্ধ্যায় সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান(ইন্নালিল্লাহি….রাজিউন)। সে বড়লেখা সদর ইউনিয়নের ডিমাই (বতাউড়া) গ্রামের মৃত রজব আলীর ছেলে

রবিবার বিধিমোতাবেক ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তার স্বজনরা জানান, গত কাল শনিবার দুপুরে হাবিবুর রহমান উপজেলার মাইজগ্রাম এলাকায় একটি বাড়িতে গাছ কাটছিলেন। এসময় ওই গাছের একটি ডাল তার মাথার ওপর পড়ে। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন সন্ধ্যায় হাবিবুর মারা যান।

বড়লেখা সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের (ইউপি) সদস্য লুৎফুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে আজ রোববার সকালে বলেন, হাবিবুর রহমান দিনমজুর। মানুষের বাড়িতে গাছ কেটে তিনি কোনোরকম সংসার চালাতেন। হাবিবুরের মৃত্যুতে তার পরিবারটি এখন অসহায় হয়ে পড়েছে।

Back to top button