মৌলভীবাজারজুড়ী

জুড়ীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

টাইমস ডেস্কঃ মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় নদীর পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুটি উপজেলার জায়ফরনগর ইউনিয়নের মনতৈল গ্রামের আব্দুস সালামের ছেলে লিমন আহমেদ (৭)। সে স্থানীয় কেবিএহিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল। রবিবার (২৬ সেপ্টেম্বর ) রাত ৯ টা ১৭ মিনিটে জুড়ী নদীর রানীমুড়া অংশ থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত শিশু লিমন দুপুরে উপজেলার জুড়ী নদীর রাণী মুড়া অংশে ফুফুর সাথে মাছ ধরতে যায়। মাছ ধরার একপর্যায়ে সে ফুফুর কাছ থেকে সরে গিয়ে নদীর অন্য অংশে চলে যায়। একপর্যায়ে শিশুটির ফুফু লিমন বাড়ীতে চলে গেছে মনে করে তিনিও বাড়ীতে ফিরে আসেন। কিন্তু বাড়ীতে এসে তাকে না পেয়ে সবাই মিলে খোঁজাখুঁজি সহ এলাকায় মাইকিং করতে থাকে।

রাতে নদীতে ডুবে মৃত্যু হতে পারে এমন সন্দেহে এলাকার হারিছ মিয়া , শাহালম, মামুন, আলামিন ও কয়েছসহ কয়েকজন মিলে নদীতে খোঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে রাত আনুমানিক ৯.১৭ মিনিটের সময় জুড়ী নদীর রানীমুড়া অংশ থেকে তারা শিশুটির লাশ উদ্ধার করে।

শিশুটির নিকট আত্মীয় মুহিবুর রহমান জানান, বিকেল থেকে লিমন নিখোঁজ হলে আমরা মাইকিং সহ সম্ভব্য আত্নীয় স্বজনদের বাড়ীতে খোঁজাখোঁজি করি। খোঁজাখুঁজির একপর্যায়ে রাতে জুড়ী‌ নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নদীর পানিতে ডুবে শিশু মৃত্যুর বিষয়টি জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী নিশ্চিত করেছেন।

Back to top button