গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে খামারে ঢুকে আ’লীগ নেতার হাত-পা ভেঙে দিল দুর্বৃত্তরা

নিউজ ডেস্ক- সিলেটের গোলাপগঞ্জে সন্ত্রাসীরা হামলা করে পৌর আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী ইমরুল হানিফের হাত-পা ভেঙে দিয়েছে। মঙ্গলবার পৌর এলাকার দাড়িপাতন গ্রামে খামারে ঢুকে ঢুকে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এ হামলা চালায় সন্ত্রাসীরা।

এলোপাতাড়ি হামলার পর রক্তাক্ত জখম করে তাকে মৃত ভেবে ফেলে দেয়া হয় পুকুরে। এ ঘটনার পর তাৎক্ষণিক এলাকাবাসী তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহত ইমরুল হানিফ দাড়িপাতন গ্রামের মৃত মশাহিদ আলীর পুত্র।

আহতের ছোটভাই ব্যবসায়ী তোফায়েল হানিফ জানান, মঙ্গলবার পূর্ব পরিকল্পিতভাবে প্রাণে মারার উদ্দেশ্যে আমাদের নিজস্ব মাছের খামারে ঢুকে দেশীয় অস্ত্রশস্ত্রসহ সন্ত্রাসীরা হামলা করে আমার ভাইয়ের ওপর। হামলায় আমার ভাইয়ের একটি পা ও একটি হাত ভেঙে গেছে। এছাড়াও মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা এখন আশঙ্কাজনক।

পূর্বশত্রুতার জেরে এ হামলাটি করা হয়েছে উল্লেখ করে তিনি আরও বলেন, সন্ত্রাসীরা হামলা করে খামারের ক্যাশ থেকে টাকা লুটপাট ও ভাংচুর করেছে। কারা এ হামলার সঙ্গে জড়িত ভাই সুস্থ হওয়ার পর জানা যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এদিকে এ হামলার ঘটনায় তাৎক্ষণিক খবর পেয়ে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রুহেল আহমদসহ আওয়ামী লীগ ও ব্যবসায়ী নেতারা।

গোলাপগঞ্জ থানার এসআই ফয়জুল করিম যুগান্তরকে বলেন, এ ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় কোনো মামলা হয়নি। মামলা দিতে আসলে গ্রহণ করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Back to top button