হবিগঞ্জ

শায়েস্তাগঞ্জে গরু চু’রিতে এসে গাড়ি রেখে চো’রের পলায়ন!

টাইমস ডেস্কঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভা’র জগন্নাথপুর এলাকায় গরু চু’রি করতে এসে একটি প্রাইভেট কার রেখেই পালিয়েছে চো’রেরা। পরে চো’রদের ফেলে যাওয়া গাড়িটি উ’দ্ধার করেছে শায়েস্তাগঞ্জ থা’না পু’লিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুরে শায়েস্তাগঞ্জ পৌরসভা’র জগন্নাথপুর এলাকায় প্রাইভেট কারে করে স্থানীয় শফিক মিয়ার গরু চু’রি করে নিয়ে যাচ্ছিল। এসময় এলাকাবাসী বিষয়টি আঁচ করতে পারেন।

এ অবস্থায় তারা চো’রকে ধাওয়া করলে প্রাইভেট কারযোগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন সামনে থাকা রিকশার সাথে সং’ঘর্ষে গাড়ির চাকা পাংচার হয়ে গেলে প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ ১৩-১৪৫০) ফেলে পালিয়ে যায় চো’রেরা। সং’ঘর্ষের ঘটনায় রিকশা চালকসহ তিনজন আ’হত হন। আ’হতরা হলেন রিকশাচালক রুবেল মিয়া (২৮) রিকশার যাত্রী জাহানারা বেগম (৩০) ও তার ছে’লে সামি (৬)। আ’হতরা স্থানীয় চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ থা’নার উপ পরিদর্শক সনজিত চন্দ্র নাথ জানান, ‘আম’রা পরিত্যক্ত অবস্থায় একটি গাড়ি উ’দ্ধার করে থা’নায় নিয়ে এসেছি। পরবর্তীতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

উল্লেখ্য, গত ১৭ আগস্ট দিবাগত রাতে শায়েস্তাগঞ্জ পৌরসভা’র দক্ষিন লেঞ্জা’পাড়া গ্রামের চেরাগ আলী নামের এক কৃষকের গোয়াল ঘর থেকে প্রায় ৮০ হাজার টাকা মূল্যের ২টি গরু চু’রি করে নিয়ে যায় অ’জ্ঞাত চো’রেরা।

Back to top button
error: Alert: Content is protected !!