প্রবাস

সৌদিতে বয়লার বি’স্ফোরণে বাংলাদেশি নি’হত

প্রবাস ডেস্কঃ সৌদি আরবের আল কাসিমে বয়লার বি’স্ফোরণে মাদারীপুরের শি’বচরের এক যুবক নি’হত হয়েছেন। তার সঙ্গে আরও তিন বাংলাদেশির মৃ’ত্যুর খবর ছড়ালেও তা এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

রোববার (১৯ সেপ্টেম্বর) সৌদির আল কাসিম প্রদেশের একটি এলাকায় এ দুর্ঘ’টনা ঘটে। নি’হত বাংলাদেশির নাম সোহেল সিকদার (৩২)। তিনি শি’বচর উপজে’লার পাচ্চর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের রাজ্জাক সিকদারের ছে’লে। সোহেলের মৃ’ত্যুর খবরে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

তার স্বজনরা জানান, সম্প্রতি সোহেলের কন্যা সন্তানের জন্ম হয়েছে। তাকে দেখতে সোহেলের আগামী ২৫ সেপ্টেম্বর ছুটিতে দেশে আসার কথা ছিল।

সোহেলের বড় ভাই আবদুল গাফ্ফার জাগো নিউজকে বলেন, যখন মে’য়ে হয় তখন আমা’র ভাই সৌদিতেই ছিল। মে’য়েকে দেখার জন্য পাঁচ দিন পরই দেশে আসার কথা ছিল। এয়ার টিকিটও কা’টা ছিল। সরকারের কাছে ভাইয়ের ম’রদেহ দ্রুত দেশে আনার দাবি জানাই।

সৌদি আরব থেকে মো. শাহ আলম নামে সোহেলের এক পরিচিতজন বলেন, এ দুর্ঘ’টনায় সোহেলসহ কয়েকজন মা’রা গেছেন। অন্যদের পরিচয় এখনো জানা যায়নি। বর্তমানে সোহেলের ম’রদেহ সেখানকার একটি হাসপাতা’লে রাখা আছে।

শি’বচর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. মিরাজ হোসেন জাগো নিউজকে বলেন, সৌদি আরবের আল কাসিমে বয়লার বি’স্ফোরণে শি’বচরের এক যুবকের মৃ’ত্যুর খবর পেয়েছি।

Back to top button
error: Alert: Content is protected !!