সিলেট

সিলেটে তরুণীকে ধ’র্ষণ, যুবক কারাগারে

নিউজ ডেস্ক- সিলেটের দক্ষিণ সুরমায় বিয়ের প্রলো’ভনে তরুণীকে ‘ধ’র্ষণ’র অ’ভিযোগে এক যুবককে গ্রে’প্তারের পর কারাগারে প্রেরণ করা হয়েছে। সোমবার (২০ সেপ্টেম্বর) তাকে আ’দালতের মাধ্যমে জে’লহাজতে প্রেরণ করে পু’লিশ।

এরআগে রোববার (১৯ সেপ্টেম্বর) দক্ষিণ সুরমা’র পিরোজপুর এলাকার লুৎফুর ম্যানশন থেকে হাসান মাহমুদ হাসনাত (২৫) নামের ওই যুবককে গ্রে’প্তার করে থা’না পু’লিশ। হাসনাত সিলেটের জকিগঞ্জ উপজে’লার রাড়াই গ্রামের ফারুক মিয়ার ছে’লে।

পু’লিশ জানায়, গত ১২ সেপ্টেম্বর দক্ষিণ সুরমা’র পিরোজপুর এলাকার এক তরুণীর (২২) সঙ্গে বিয়ের প্রলো’ভনে দৈহিকভাবে মিলিত হন হাসনাত। তাদের মধ্যে প্রে’মের স’ম্পর্ক ছিলো। পরে ওই তরুণীকে বিয়ে না করায় তিনি হাসনাতের বি’রুদ্ধে দক্ষিণ সুরমা থা’নায় একটি ধ’র্ষণ মা’মলা দায়ের করেন। সেই মা’মলার ভিত্তিতে পু’লিশ হাসনাতকে রোববার তার বর্তমান ঠিকানা দক্ষিণ সুরমা’র পিরোজপুর এলাকার লুৎফুর ম্যানশন থেকে গ্রে’প্তার করে। পরে সোমবার তাকে আ’দালতে প্রেরণ করলে আ’দালত কারাগারে প্রেরণের নির্দেশন দেন।

দক্ষিণ সুরমা’র থা’নার ওসি (ত’দন্ত) সুমন কুমা’র চৌধুরী বলেন, ‘আম’রা ধ’র্ষণ মা’মলার প্রেক্ষিতে যুবককে গ্রে’প্তার করি। আ’দালতের কারাগারে প্রেরণ করা হয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!