আন্তর্জাতিক

এবার ব্রিটিশ বিজ্ঞাপনচিত্রে বাংলাদেশের প্রীতম আহমেদ

নিউজ ডেস্ক-
বাংলাদেশের জনপ্রিয় গায়ক, গীতিকার, ‍সুরকার ও সমাজকর্মী প্রীতম আহমেদ গত পাঁচ বছর ধরে যু’ক্তরাজ্যে রয়েছেন। শুরুতে সেখানে সংগীত কর্ম চালিয়ে গেলেও গত বছর থেকে নাম লিখিয়েছেন অ’ভিনয়ে। কাজ করছেন হলিউডের প্রখ্যাত কয়েকটি প্রযোজনা সংস্থার সঙ্গে। সেসব সিনেমা-ওয়েব সিরিজ রয়েছে মুক্তির অ’পেক্ষায়।

এবার প্রথমবারের মতো বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন প্রীতম। সেটিও ব্রিটিশ মিডিয়ায় প্রচারের জন্য। ইংল্যান্ড ও ইউরোপের জনপ্রিয় গাড়ি বিক্রয় ও বিপণন প্রতিষ্ঠান ‘ইয়েস অটো ইউকে’র ওয়েবসাইট, অ্যাপসহ ইংল্যান্ড, আইয়ারল্যান্ড ও ইউরোপের বিভিন্ন টিভি-ডিজিটাল মাধ্যমে বিজ্ঞাপনচিত্রটির প্রচার চলছে।

এ প্রসঙ্গে প্রীতম আহমেদ বলেন, ‘জীবনে প্রথম বিজ্ঞাপনচিত্রের কাজ করেছি, সেটি আবার ব্রিটিশ মিডিয়ার জন্য। এটা আমা’র জন্য ভিন্নরকম এক অনুভূতি। তবে বাংলাদেশের মানুষ বিজ্ঞাপনচিত্রটি দেখতে পাবে না ভেবে আফসোস হচ্ছে।’

বিজ্ঞাপনচিত্রটির ওয়েবসাইটের লিংক ও দিয়ে রাখেন এই গায়ক-https://www.yesauto.co.uk। নিজের ফেসবুক পেজেও বিজ্ঞাপনচিত্রটি শেয়ার করেছেন তিনি। মিলছে ভালো সাড়াও।

ইতোমধ্যেই নেটফ্লিক্স, ওয়ার্নার ব্রাদার্স, অ্যামাজন, সনির মতো আন্তর্জাতিক ওটিটি প্ল্যাটফর্মের সিনেমা ও ওয়েব সিরিজে অ’ভিনয় করেছেন তিনি। এর সুবাদেই সম্প্রতি যু’ক্ত হলেন ব্রিটিশ রাজপরিবারের গল্পে! তালিকাভুক্ত হয়েছেন ব্রিটিশ অ্যাক্টর ও পারফর্মা’র হিসেবে।

উল্লেখ্য, দুই যুগের ক্যারিয়ারে ‘বালিকা’, ‘চলো পালাই’, ‘ভালোবাসার মিছিলে এসো’র মতো জনপ্রিয় গান উপহার দিয়েছেন প্রীতম আহমেদ। অন্য শিল্পীদের কণ্ঠেও শ্রোতাপ্রিয়তা পেয়েছে তার লেখা-সুর করা অনেক গান। ২০১৬ সাল থেকে যু’ক্তরাজ্যে বসবাস করছেন তিনি।

Back to top button
error: Alert: Content is protected !!