বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারের সেই টিকটকার ফেসবুকে চাইলেন ক্ষমা! (ভিডিও)

নিজস্ব প্রতিবেদকঃ মানসিক প্রতিবন্ধি যুবক মজনুকে নিয়ে মহান মুক্তিযুদ্ধের শহীদদের স্মরনে তৈরি শহীদ স্মৃতিসৌধে জুতা পায়ে টিকটক করা সেই যুবক ফেসবুকে নিজের আইডিতে এসে ক্ষমা চেয়েছেন।

সন্ধ্যায় নিজের নামীয় ফেসবুক আইডি সুমন রহমান আইডিতে তিনি একটি ভিডিও আপলোড করেন। তিনি সেখানে বলেন, আসসালামুআলাইকুম প্রিয় দেশ ও দেশবাসী, আমি অনেকদিন পরে দেশে এসেছি, প্রায় ২০ বছর পর। আর আমি একটা ভিডিও করছি, বিয়ানীবাজার শহীদ মিনারে উটিয়া, টিকটক ভিডিও করেছি জুতা পরে। প্রথমে আমি মনে করেছিলাম এটি একটি পার্ক, পরে আমার খেয়াল হয়েছে বিষয়টি আমি ঠিক করিনি কারন এটি শহীদ মিনার। টিকটকে ভিডিওটি দেখে অনেকে দুঃখ-কষ্ট পেয়েছেন আমি সবার কাছে ক্ষমা প্রার্থী, আমি বেয়াদবি করেছি, আর কখনই এরকম ভিডিও আমি তৈরি করবো না। আমাকে ছোটভাই হিসাবে সবাই ক্ষমা করবেন। (ভাষাগত কিছু এডিট রয়েছে)

উল্লেখ্য, ভিডিওটি টিকটকে পাব্লিশ হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটী নিয়ে সমালোচনা শুরু হয়। এরই প্রেক্ষিতে পুর্ব সিলেটের জনপ্রিয় নিউজ পোর্টাল বিয়ানীবাজার টাইমস এনিয়ে একটি সংবাদ পরিবেশন করে। পরে ভিডিও প্রদানকারি ব্যাক্তি টিকটক থেকে ভিডিওটি সরিয়ে ফেলেন এবং ভিডিও প্রকাশের কারনে সবার কাছে ক্ষমা চান।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন পর যুক্তরাস্ট্র থেকে দেশে এসেছে এই সুমন রহমান। তিনি আসলেই বিষয়টি বুজতে পারেননি, তার সবার কাছে ক্ষমা প্রার্থনা করেছেন।

Back to top button