বিয়ানীবাজার সংবাদ

যাওয়া হয়নি ফুফুর বাসায়, দাদার সাথে সড়কেই প্রান গেলো ১ বছরের শিশু আরিয়ানের

নিজস্ব প্রতিবেদকঃ এক বছরের ফুটফুটে আরিয়ান দাদা-দাদী ও মা-ফুফুর সাথে বিয়ানীবাজার মোল্লাপুর ইউনিয়নের পাতন থেকে সিলেটে ফুফুর  বাসায় রওয়ানা দিয়েছিলো। কিন্তু ফুফুর বাসায় যাওয়া হয়নি অবুঝ এ শিশুর, তাঁদের প্রাইভেট কারের (প্রভোক্স) সাথে ঘাতক পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই প্রান হারান প্রাইভেট কারের সামনে থাকা দাদা ও নাতি।

দুর্ঘটনাটি শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টার সময় ঘটে।

দুর্ঘটনায় আরিয়ানের সাথে প্রান হারান দাদা উপজেলার পাতন গ্রামের সফিক উদ্দিন (৭০)। গুরুতর আহত হয়েছেন আরিয়ানের মা, দাদী ও ফুফু। সবাইকে উদ্ধার করে প্রাথমিকভাবে গোলাপগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এরিপোর্ট লেখা পর্যন্ত নিহত দাদা-নাতির মরদেহ বাড়িতে আনা হয়নি। বাকরুদ্ধভাবে প্রতিবেশী ও স্বজনরা অপেক্ষা করছেন ফুটফুটে আরিয়ানের। কেউই কান্না থামাতে পারছেন না আরিয়ানের জন্য।

পু’লিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, বিয়ানীবাজার থেকে প্রাইভেট’কারযোগে (ঢাকা মেট্রো-গ-১৪-৯৫৯৫) পরিবারের সদস্যদের নিয়ে সিলেট শহরে যাচ্ছিলেন শফিক উদ্দিন। পথিমধ্যে সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রাণাপিং নামক স্থানে একটি মালবাহী পিকআপভ্যানের (ঢাকা মেট্রো-ন-২০-৮২৪৭) সাথে প্রাইভেট’কারটির মুখোমুখি সং’ঘর্ষ হয়।

দুর্ঘ’টনা ও দুইজন নি’হত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের অ’তিরিক্ত পু’লিশ সুপার লুৎফর রহমান ও গো’লাপগঞ্জ থা’নার ওসি হারুনুর রশীদ।

তবে পিকআপভ্যানের চালক পলাতক রয়েছেন। তাকে ধরতে পারেনি পু’লিশ। দুর্ঘ’টনার খবর পেয়ে গো’লাপগঞ্জ উপজে’লা নির্বাহী কর্মক’র্তা গো’লাম কিবরিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Back to top button