বিয়ানীবাজার সংবাদ

যাওয়া হয়নি ফুফুর বাসায়, দাদার সাথে সড়কেই প্রান গেলো ১ বছরের শি’শু আরিয়ানের

নিজস্ব প্রতিবেদকঃ এক বছরের ফুটফুটে আরিয়ান দাদা-দাদী ও মা-ফুফুর সাথে বিয়ানীবাজার মোল্লাপুর ইউনিয়নের পাতন থেকে সিলেটে ফুফুর  বাসায় রওয়ানা দিয়েছিলো। কিন্তু ফুফুর বাসায় যাওয়া হয়নি অবুঝ এ শি’শুর, তাঁদের প্রাইভেট কারের (প্রভোক্স) সাথে ঘা’তক পিকআপ ভ্যানের মুখোমুখি সং’ঘর্ষে ঘটনাস্থলেই প্রান হারান প্রাইভেট কারের সামনে থাকা দাদা ও নাতি।

দুর্ঘ’টনাটি শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টার সময় ঘটে।

দুর্ঘ’টনায় আরিয়ানের সাথে প্রান হারান দাদা উপজে’লার পাতন গ্রামের সফিক উদ্দিন (৭০)। গুরুতর আ’হত হয়েছেন আরিয়ানের মা, দাদী ও ফুফু। সবাইকে উ’দ্ধার করে প্রাথমিকভাবে গো’লাপগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রেরন করা হয়েছে।

এরিপোর্ট লেখা পর্যন্ত নি’হত দাদা-নাতির ম’রদেহ বাড়িতে আনা হয়নি। বাকরুদ্ধভাবে প্রতিবেশী ও স্বজনরা অ’পেক্ষা করছেন ফুটফুটে আরিয়ানের। কেউই কা’ন্না থামাতে পারছেন না আরিয়ানের জন্য।

পু’লিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, বিয়ানীবাজার থেকে প্রাইভেট’কারযোগে (ঢাকা মেট্রো-গ-১৪-৯৫৯৫) পরিবারের সদস্যদের নিয়ে সিলেট শহরে যাচ্ছিলেন শফিক উদ্দিন। পথিমধ্যে সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রাণাপিং নামক স্থানে একটি মালবাহী পিকআপভ্যানের (ঢাকা মেট্রো-ন-২০-৮২৪৭) সাথে প্রাইভেট’কারটির মুখোমুখি সং’ঘর্ষ হয়।

দুর্ঘ’টনা ও দুইজন নি’হত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের অ’তিরিক্ত পু’লিশ সুপার লুৎফর রহমান ও গো’লাপগঞ্জ থা’নার ওসি হারুনুর রশীদ।

তবে পিকআপভ্যানের চালক পলাতক রয়েছেন। তাকে ধরতে পারেনি পু’লিশ। দুর্ঘ’টনার খবর পেয়ে গো’লাপগঞ্জ উপজে’লা নির্বাহী কর্মক’র্তা গো’লাম কিবরিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Back to top button
error: Alert: Content is protected !!