বিয়ানীবাজার সংবাদ

সিলেট যাওয়া হলোনা, সড়ক দুর্ঘটনায় বিয়ানীবাজারের ১ বছর বয়সী নাতিসহ দাদার মৃত্যু (আপডেট)

নিজস্ব প্রতিবেদকঃ স্বপরিবারে বাড়ি থেকে ব্যাক্তিগত কাজে প্রোভোক্স (ঢাকা মেট্রো-গ-১৪-৯৫৯৫) নিয়ে সিলেট নগরীর দিকে রওয়ানা দিয়েছিলেন বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়নের পাতন গ্রামের শফিক উদ্দিন (৭০)। আদর করে গাড়ির সামনের সিটে ১ বছর বয়সী নাতি আরিয়ানকে নিয়ে বসেছিলেন তিনি। তবে সিলেট যাওয়া হয়নি। সবজিবাহি ভ্যানের সাথে সংঘর্ষে নাতিকে নিয়ে প্রান হারালেন দাদা। তার স্ত্রীসহ পরিবারের অন্য তিন সদস্যও গুরুতর আহত হয়ে সিলেটে চিকিৎসাধীন।

আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় বিয়ানীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কে গোলাপগঞ্জ উপজেলার রাণাপিং নামক স্থানে এ ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে।

আহতদের মধ্যে শফিক উদ্দিনের স্ত্রী হোসনা বেগম (৫৫) ছাড়াও রয়েছেন তামান্না বেগম (২৫), ফাতিমা আক্তার (২৩) ও প্রাইভেটকার চালক নাসির উদ্দিন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, বিয়ানীবাজার থেকে প্রাইভেটকারযোগে (ঢাকা মেট্রো-গ-১৪-৯৫৯৫) পরিবারের সদস্যদের নিয়ে সিলেট শহরে যাচ্ছিলেন শফিক উদ্দিন। পথিমধ্যে সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রাণাপিং নামক স্থানে একটি মালবাহী পিকআপভ্যানের (ঢাকা মেট্রো-ন-২০-৮২৪৭) সাথে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়।

দুর্ঘটনার পরপরই স্থানীয়রা সবাইকে উদ্ধার করে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শারমিন আক্তার শফিক উদ্দিন ও আরিয়ানকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত চারজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

দুর্ঘটনা ও দুইজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমান ও গোলাপগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ।

তবে পিকআপভ্যানের চালক পলাতক রয়েছেন। তাকে ধরতে পারেনি পুলিশ। দুর্ঘটনার খবর পেয়ে গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম কিবরিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Back to top button