গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে দু-পক্ষের সংঘর্ষ নারীসহ আহত ৫

নিউজ ডেস্ক- গোলাপগঞ্জে নারী সংক্রান্ত বিষয় নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় নারীসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন।

শুক্রবার বিকাল সাড়ে ৪টায় উপজেলার নিমাদল পিরেরচক গ্রামে এঘটনা ঘটে। গোলাপগঞ্জ উপজেলার ল²ীপাশা ইউনিয়নের পিরের চক গ্রামের বাসিন্দা ও মংলবাজার থানার দাউদপুর ইউনিয়নের দাউদপুর গ্রামের বাসিন্দাদের মধ্যে মুখোমুখি সংঘর্ষে হলে উভয় থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

সংঘর্ষের ঘটনায় আহত নিমাদল গ্রামে মৃত আখমল আলীর স্ত্রী আয়নু বেগম (৫৫) ও তার পুত্র বধু তামহমিনা বেগম (১৯) কে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। গোলাপগঞ্জ মডেল থানা ডিউটি অফিসার জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

এব্যাপারে লক্ষ্মীপাশা ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে সাবেক প্রতিদ্ব›দ্বী প্রার্থী মাহতাবুর রহমান জেবুল প্রতিবেদককে জানান স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও দুই থানা প্রশাসন সদস্যদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। তা না হলে দুই ইউনিয়ন বাসিন্দাদের মধ্যে রক্তক্ষয়ি সংঘর্ষ ঘটে যেত। উভয় পক্ষ সমোঝতা প্রস্তাবে রাজি হওয়ায় বিষয়টি শেষ করার জন্য শীঘ্রই শালিস বৈঠকে বসা হবে বলে জানান।

তবে স্থানীয় একটি সূত্র জানায় এলাকায় এখনও থমথমে অবস্থা বিরাজ করছে। রিপোর্ট লিখা পর্যন্ত উভয় থানায় কোন মামলা হয়নি বলে জানা গেছে।

Back to top button