কানাইঘাটসিলেট

কানাইঘাটে সেই নারীর শ্লীলতাহানির ভিডিও ছড়িয়ে দেয়ার অ’ভিযোগে যুবক গ্রে’প্তার

টাইমস ডেস্কঃ কানাইঘাট উপজে’লার আগতালুক গ্রামের পঞ্চাশোর্ধ্ব চার সন্তানের জননী সেই নারীকে চাঁদার জন্য যৌ’ন হে’নস্তা ও শ্লীলতাহানি করে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় আব্দুল জব্বার নামে আরো এক আ’সামিকে গ্রে’প্তার করেছে পু’লিশ।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গো’পন সংবাদের ভিত্তিতে থা’নার ওসি তাজুল ইস’লাম পিপিএম এর নেতৃত্বে একদল পু’লিশ অ’ভিযান চালিয়ে আব্দুল জব্বার (২২)কে উপজে’লার গাছবাড়ী-হরিপুর রাস্তা থেকে গ্রে’প্তার করে। গ্রে’প্তারকৃত আব্দুল জব্বার প’র্নোগ্রাফি মা’মলার ২ নাম্বার আ’সামি এবং আগতালুক গ্রামের মৃ’ত সিরাজ উদ্দিনের পুত্র।

সিলেট ভ’য়েসকে গ্রে’প্তারের বিষয়টি নিশ্চিত করে কানাইঘাট থা’নার ওসি তাজুল ইস’লাম পিপিএম জানান, আ’সামি আব্দুল জব্বারই ওই নারীর শ্লীলতাহানি ও ভিডিও ধারণ করেছিল। তার মোবাইল আম’রা জ’ব্দ করেছি এবং তাকে থা’নায় নিয়ে আসার পর জিজ্ঞাসাবাদ করে পরবর্তীতে আ’দালতে সোপর্দ করা হবে।

এর আগে গত ২৩ আগস্ট রাতে যৌ’ন হে’নস্তা ও শ্লীলতাহানির ঘটনাটি ঘটলে সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকালে বেনামি একাধিক আইডি থেকে সাড়ে ৪ মিনিটের ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়া হয়। এ ঘটনায় নির্যাতিত নারী বাদী হয়ে কানাইঘাট থা’নায় চার জনকে আ’সামি করে নারী ও শি’শু নি’র্যা’তন দমন আইন ও প’র্নোগ্রাফি আইনে মা’মলা দায়ের করেন।

থা’না পু’লিশ গত ১৫ সেপ্টেম্বর বুধবার জৈন্তাপুর উপজে’লার হরিপুর এলাকা থেকে এজাহার নামীয় আ’সামি আব্দুল্লাহ ও সায়েদ উল্লাহকে গ্রে’প্তার করে।

Back to top button
error: Alert: Content is protected !!