বড়লেখামৌলভীবাজার

বড়লেখায় অবৈধ স-মিল সীলগালা

বিশেষ প্রতিনিধি: বড়লেখার শাহবাজপুর বাজারে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে একটি অবৈধ স-মিল সীলগালা করেছে। এছাড়াও আদালত করাত কলের কিছু যন্ত্রাংশ ও দুই শতাধিক ঘনফুট অবৈধ কাঠ জব্দ করেছে।

রোববার বিকেলে উপজেলার শাহবাজপুর বাজারে ভ্রাম্যামাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলী। এ সময় বনবিভাগের বড়লেখা রেঞ্জ কর্মকর্তা শেখর রঞ্জন দাস, স্থানীয় ইউপি চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন, শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ইন্সপেক্টর ও স্থানীয় বাজার বণিক সমিতির সভাপতি উপস্থিত ছিলেন। সোমবার দুপুরে বনবিভাগ অবৈধ করাত কল মালিকের বিরুদ্ধে আদালতে মামলা করেছে।

ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলী ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সত্যতা স্বীকার করে জানান, আব্দুল মোতালিব নামক এক ব্যক্তির শাহবাজপুর বাজারের অবৈধ স-মিল সীলগালা করেছেন। এসময় স-মিলের কিছু যন্ত্রাংশ ও বিপুল অবৈধ কাঠ জব্দ করা হয়। অবৈধ স-মিল মালিকের বিরুদ্ধে বিধিমোতাবেক মামলা দায়ের করতে বনবিভাগের রেঞ্জ কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন। অবৈধ করাত কলের বিরুদ্ধে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে। বনবিভাগের বড়লেখা রেঞ্জ কর্মকর্তা শেখর রঞ্জন দাস জানান, ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে অবৈধ করাত কল মালিক আব্দুল মোতালিবের বিরুদ্ধে সোমবার দুপুরে আদালতে মামলা দায়ের করেছেন

Back to top button