বিজ্ঞপ্তি

বিয়ানীবাজারে জাগো মিডিয়ার ৪র্থ বর্ষপূর্তি পালন

‘আঁধার ভেদিয়া আলোয়’ স্লোগান নিয়ে ২০১৭ সালে শুরু হয় জাগো মিডিয়ার পথ চলা ।শুরুর দিকে সমাজের নানা অসঙ্গতির বিরুদ্ধে সমাজ সচেতনতামূলক নাটিকা তৈরি করে আলোচনায় আসে জাগো মিডিয়া। পরবর্তীতে নীতিনির্ধারকদের সুদূরপ্রসারী চিন্তা-ভাবনার ফলে খেলাধুলার জগতে শুরু হয় নতুন পথ চলা।

বিয়ানীবাজার উপজেলা শহরের নিউ মোস্তফা পার্টি সেন্টারে জাগো মিডিয়ার চার বছর পূর্তি ও দাতা সদস্যগণের মধ্যে সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয় ।

সাদিকুর রহমান এবং ফজলে রাব্বী তাহসিনের সঞ্চালনায় জাগো মিডিয়ার চেয়ারম্যান মোহাম্মদ আনোয়ার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ক্রীড়ানুরাগী জনাব লুৎফুর রহমান ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহিদ হাসান জুবের, ডা: জয়নুল ইসলাম, এ আর আনিস, জুনেদ খাঁন, রাজেশ আহমেদ, জাবেদ আহমেদ, এহসানুল ইসলাম , মোমেইন আহমদ সুমন, আনোয়ার হোসেন বাবলু, সিপলু আহমেদ, মেহেদি হাসান, আহমেদ শাফি, ফজলে করিম রাব্বি, সুমেল আহমেদ, সাজিদ আহমেদ, জুমায়েল বাবর,মাহফুজ দিপু, জুবায়ের হোসেন অপি, সহ বিয়ানীবাজার ক্রিকেট অ্যাসোসিয়েশনের সিনিয়র সদস্য বৃন্দ। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন জাগো মিডিয়ার পরিচালক এবং সিনিয়র সদস্য বৃন্দ।

হাফেজ আবু সুফিয়ানের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তারা জাগো মিডিয়ার উত্তরোত্তর সাফল্য এবং সমৃদ্ধি কামনা করেন।

আলোচনা অনুষ্ঠান শেষে জাগো মিডিয়ার দাতা সদস্য মহিদুল হক দোলন, আব্দুস সামাদ, হাসান আহমেদ এবং হাবিবুর রহমান রনিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এসময় অতিথি এবং জাগো মিডিয়ার সকল সদস্যবৃন্দ কেক কর্তন করে জাগো মিডিয়ার চার বছর পূর্তি উদযাপন করেন। সমাপনী বক্তব্যে সভাপতি জাগো মিডিয়ার চেয়ারম্যান মোহাম্মদ আনোয়ার বলেন ‘আগামীতে সকলের সহযোগিতায় আঞ্চলিক ক্রীড়া ইভেন্টগুলোতে আন্তর্জাতিকমানের সম্প্রচার নিয়ে আসার পরিকল্পনা রয়েছে জাগো মিডিয়ার’।-প্রেবি

Back to top button