বিজ্ঞপ্তি

বাহাদুরপুর উচ্চ বিদ্যালয় এডহক কমিটির সভাপতি মনোনীত হলেন খায়রুল

বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর উচ্চ বিদ্যালয় এডহক কমিটির সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন মো. খায়রুল ইসলাম। গত ৭ জুন সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যানের আদেশক্রমে বিদ্যালয় পরিদর্শক মো. মইনুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

মো. খায়রুল ইসলামের বাড়ি লাউতা ইউনিয়নের গজারাই গ্রামে। তিনি বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ এবং দাসেরবাজার কলেজের সাবেক প্রতিষ্ঠাতা অধ্যক্ষ শিক্ষাবিদ মরহুম প্রফেসর রোস্তম আলীর ছেলে। তিনি বড়লেখা উপজেলার শাহবাজপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের ইংরেজির প্রভাষক। একজন তরুণ শিক্ষানুরাগী হিসেবে শিক্ষার প্রসারে তিনি নিজের এলাকায় দীর্ঘদিন ধরে কাজ করে আসছেন।

এডহক কমিটির অন্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান তরফদার, শিক্ষক প্রতিনিধি বিদ্যালয়ের সহকারি শিক্ষক নারায়ন চন্দ্র দাস ও অভিভাবক প্রতিনিধি মাওলানা শামসুল ইসলাম।

এদিকে, বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক ম্যানেজিং কমিটি সকল সদস্যবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষকমন্ডলীসহ বাহাদুরপুর উচ্চ বিদ্যালয় শিক্ষা পরিবার ও সর্বস্তরের লাউতা ইউনিয়নবাসীর পক্ষ থেকে নবগঠিত এডহক কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানানো হয়েছে।

Back to top button