মৌলভীবাজারবড়লেখা

বড়লেখার প্রবীণ জনপ্রতিনিধি ও রাজনীতিবিদ খুরশিদ আলীর ইন্তেকাল

বড়লেখা প্রতিনিধি : বড়লেখা উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়ন জাতীয় পার্টির সাবেক সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান সফরপুর তাওয়াক্কুলিয়া হাফিজিয়া ইবতেদায়ী মাদ্রাসার উপদেষ্টা কমিটির সভাপতি প্রবীণ জনপ্রতিনিধি, সমাজসেবক ও রাজনীতিক খুরশিদ আলী (৮৮) বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় সফরপুর গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি….রাজিউন)।

তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্য জনিত বিভিন্ন অসুখে ভোগছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ৩ ছেলে ও ৩ মেয়ে রেছে গেছেন। শুক্রবার সকাল ১১টায় সফরপুর তাওয়াক্কুলিয়া হাফিজিয়া ইবতেদায়ী মাদ্রাসা মাঠে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে মরহুমের লাশ দাফন সম্পন্ন হয়েছে।

এদিকে বড়লেখার প্রবীণ রাজনীতিবিদ ও সমাজসেবক খুরশিদ আলীর মৃত্যুতে তার রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) জহুরুল ইসলাম রোহেল, সিলেট প্রেসক্লাবের সহসভাপতি সিনিয়র সাংবাদিক আবদুল কাদের তাপাদার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যার এমাদুল ইসলাম, দক্ষিণভাগ দক্ষিণ ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন, বড়লেখা সাংবাদিক সমিতির সভাপতি ইকবাল হোসেন স্বপন, সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুর রব।

Back to top button