বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে বিপুল ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদকঃ বিয়ানীবাজারে ১০০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিয়ানীবাজার থানা পুলিশ বিয়ানীবাজার থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ১০০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ হাসান আহমদ সাগর (২২) এবং আব্দুল আজিজ (৪৮) নামের দুইজন মাদক ব্যবসয়ীকে আটক করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ( ৫ আগস্ট)  দুপুরের দিকে বিয়ানীবাজার থানার পুলিশের এসআই নিয়াজ মোর্শেদ আবির এর নেতৃত্বে একটি টিম চারখাই এলাকায় অভিযান চালিয়ে মিলন কমিউনিটি সেন্টারের সামনে থেকে ১০০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে আটক করে।

আটক হাসান আহমদ সাগর জকিগঞ্জের উত্তরকুল (চৌধুরীপাড়া) গ্রামের সনফর আলীর ছেলে এবং আব্দুল আজিজ একই থানার উত্তরকুল (দিঘলী) এলাকা মৃত ইউসুফ আলীর ছেলে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় জানান, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণার এবং চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে সিলেটের মান্যবর পুলিশ সুপার,মোহাম্মদ ফরিদ উদ্দিন, পিপিএম মহোদয়ের সার্বিক নির্দেশনায় এসআই নিয়াজ মোর্শেদ আবীর এর নেতৃত্বে বিয়ানীবাজার থানা পুলিশ ১০০০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করে জেলহাজতে প্রেরণের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Back to top button