মৌলভীবাজারবড়লেখা

শেখ মুজিবুর রহমানের দৌহিত্র জয়ের জন্মদিনে বড়লেখায় যুবলীগের মিলাদ ও বৃক্ষরোপণ

সিনিয়র প্রতিবেদক, বড়লেখাঃ মৌলভীবাজারের বড়লেখায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন পালিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের নিদের্শনায় ও মৌলভীবাজার জেলা যুবলীগের সভাপতি ও বিপ্লবী সাধারন সম্পাদকের পরামর্শে বড়লেখা উপজেলা যুবলীগের আয়োজনে আজ (২৭ জুলাই) মঙ্গলবার স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে দক্ষিণ বাজার জামে মসজিদে মিলাদ দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে।

মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, সাধারণ সম্পাদক কামাল হোসেন, জেলা যুবলীগের সদস্য ছালেহ আহমদ জুয়েল, সহ-সভাপতি মহিউদ্দিন আদনান, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর রেহান পারভেজ রিপন, অর্থ সম্পাদক কামরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক বদরুল ইসলাম মনুসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

উল্লেখ্য দোয়া ও মিলাদ মাহফিল পরবর্তী সময়ে বড়লেখা পৌর শহরের সৌন্দর্য্য বৃদ্ধি ও পরিবেশের ভারসাম্য রক্ষায় সড়কের পাশে বিভিন্ন প্রজাতির ফলজ,বনজ, ঔষধি গাছের চারা রোপণ করা হয়।

Back to top button