বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা, ৪ হাজার টাকা জরিমানা

বিয়ানীবাজার টাইমস- কঠোর লকডাউনের তৃতীয় দিনে বিয়ানীবাজারে সকাল থেকে বৃদ্ধি পেয়েছিল সাধারণ মানুষের আনাগোনা, বেড়েছিল সিএনজি চালিত অটো রিক্সা চলাচল। বেলা বাড়ার সাথে সাথে প্রশাসনের তৎপরতায় সাধারণ মানুষের চলাচল নিয়ন্ত্রণে আসে।

রবিবার দুপুরে বিয়ানীবাজার থানা পুলিশ ও বিজিবি সদস্যদের সহযোগীতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক নুর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালীন সময়ে অপ্রয়োজনে বাইরে বের হওয়ায় ৫ জন ব্যক্তি ও সিএনজি চালিত অটোরিক্সাকে জরিমানা করা হয়।

সরেজমিনে পৌরশহরে ঘুরে দেখা যায় বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিকনুরের নেতৃত্বে সরকারী নির্দেশনা মোতাবেক যে সকল দোকান ৩ টার পরও খোলা রাখা হয়েছিল সেগুলো প্রশাসনের মাধ্যমে বন্ধ করে দেওয়া হয় এবং যারা বিনাপ্রয়োজনে পৌরশহরে এসেছিলেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়।

বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক নুর বলেন সাধারণ মানুষকে ঘরে রাখতে আমরা মাঠে কাজ করছি। লকডাউনের শেষ দিন পর্যন্ত আমরা মাঠেই থাকবো। যারা প্রয়োজন ছাড়া বাইরে বের হবেন সবার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। পাশাপাশি তিনি সবাইকে স্বাস্থ্যসচেতনতা মানার জন্য আহব্বান করেন

Back to top button