মৌলভীবাজার

মৌলভীবাজারে কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

নিউজ ডেস্ক- মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় কলেজ ছাত্রীকে (২০) ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। শুক্রবার (২৩ জুলাই) সন্ধ্যায় উপজেলার মাধবপুর ইউনিয়নের মদনমোহনপুর চা-বাগানে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় শনিবার দুপুরে ভুক্তভোগী ছাত্রীর বাবা কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত নয়ন ছত্রী (২১) পলাতক রয়েছে। সে একই চা-বাগানের শ্রমিক সরবন ছত্রীর ছেলে।

থানার লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে কলেজ পড়ুয়া ছাত্রীকে নয়ন ছত্রী নানাভাবে উত্যক্ত করে আসছিল। নয়ন তাকে (ছাত্রী) প্রেমের প্রস্তাব দিয়েও ব্যর্থ হয়। এতে ক্ষিপ্ত হয়ে ছাত্রীটির ওপর প্রতিশোধ নিতে পরিকল্পনা করে নয়ন। গত শুক্রবার সন্ধ্যায় ভুক্তভোগী শিক্ষার্থী তার বাড়ির বাইরের কূপের পাশে থালা-বাসন ধুতে গেলে তাকে একা পেয়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী তার পিছন থেকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে নয়ন। নয়নের সাথে ধস্তাধস্তিতর এক পর্যায়ে চিৎকার শুরু করলে শিক্ষার্থীর ছোট ভাই এগিয়ে আসলে নয়ন পালিয়ে যায়।

পরে বাগান পঞ্চায়েত কমিটিকে অবহিত করে শনিবার দুপুরে কলেজ পড়ুয়া ওই ছাত্রীর বাবা কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে মাধবপুর ইউনিয়নের চেয়ারম্যান পুষ্প কুমার কানু বলেন, ভুক্তভোগী পরিবার তার কাছে এসেছিলেন। তিনি তাদের আইনগতভাবে শাস্তির আশ্বাস দিয়েছেন।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ধর্ষণ চেষ্টার অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Back to top button