মৌলভীবাজারকুলাউড়া

কুলাউড়ায় প্রাইভেট কারে গরু চুরির চেষ্টা, জনতার হাতে চোর আটক

টাইমস ডেস্কঃ কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার এলাকায় প্রাইভেট কারে গরু চুরির চেষ্টাকালে রাজন নামে চোরকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। শনিবার (২৪ জুলাই) বিকেলে ব্রাহ্মণবাজার-শমশেরনগর রোড থেকে তাকে আটক করা হয়। রাজন পৌরসভার জয়পাশা এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে।

জানা যায়, শনিবার বিকেল ৫টার দিকে কুলাউড়া থানার ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলামের নেতৃত্বে এসআই অপু দাস গুপ্তসহ পুলিশ ফোর্স কৌলা এলাকায় এক অভিযান পরিচালনা করেন। অভিযানকালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পান রাজন একটি প্রাইভেট কার নিয়ে চুরি করতে কুলাউড়া থেকে ব্রাহ্মণবাজারের দিকে যাচ্ছে। কৌলা এলাকায় আগে থেকেই ওঁৎ পেতে থাকা পুলিশকে দেখে রাজন গাড়ি ঘুরিয়ে উপজেলার বিভিন্ন অলি-গলি দিয়ে ঘুরে ব্রাহ্মণবাজার গিয়ে বের হয়। ব্রাহ্মণবাজার থেকে শমশেরনগর যাওয়ার চেষ্টাকালে ব্রাহ্মণবাজার-শমশেরনগর রোডে জনতা বেরিকেড দিয়ে তাকে আটক করে।

এ সময় প্রাইভেট কার থেকে লোহা কাটার যন্ত্র উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে কুলাউড়া থানার ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম সময় কুলাউড়াকে জানান, স্থানীয় জনতার সহযোগিতায় রাজনকে আটক করা সম্ভব হয়েছে। আটক রাজনের বিরুদ্ধে থানায় একাধিক চুরির মামলা রয়েছে। তাকে রোববার (২৫ জুলাই) সকালে আদালতে প্রেরণ করা হবে।

তিনি আরও জানান, পুলিশের কাছে খবর ছিল রাজন ব্রাহ্মণবাজার এলাকায় গরু চুরির উদ্দেশ্যে যাচ্ছিল।

Back to top button