সিলেট

সিলেটে ধ’র্ষনচেষ্টার অ’ভিযোগে লন্ডন প্রবাসী আ’ট’ক

টাইমস ডেস্কঃ সিলেট নগরীর আম্বরখানা এলাকার কলোনি স্টাফ কোয়ার্টারের লাগোয়া একটি বাসায় তিন সন্তানের জননী এক বিধবাকে ধ’র্ষণ চেষ্টার অ’ভিযোগে এক লন্ডন প্রবাসীকে আ’ট’ক করেছে পু’লিশ। লন্ডন প্রবাসী ওই ব্যাক্তির নাম খোকন, তিনি ওই বাসার মৃ’ত কুদরত আলীর ছে’লে। গেল রাত (শুক্রবার দিবাগত রাত) একটার দিকে বিধবার স্বজনরা হটলাইন ৯৯৯ এ কল দিলে পু’লিশ ঘটনাস্থলে পৌছায়।

এ সময় অ’ভিযু’ক্ত খোকনকে আ’ট’ক করে স্থানীয় পু’লিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় মা’মলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিধবার ভাগ্নে জানান, তার খালাকে একা পেয়ে ধ’র্ষণের উদ্দেশ্যে খোকন টানাটানি করেন, তার জামা কাপড় টেনে ছিড়ে ফেলেন। ধ’র্ষণ করতে ব্যর্থ হয়ে দা দিয়ে সবাইকে কোপ দিতে আসেন।

তিনি জানান, অ’ভিযু’ক্ত খোকন দীর্ঘদিন ধরেই তার খালাকে নানাভাবে বির’ক্ত করে আসছিলেন। বাড়ির মালিক হওয়ায় ভাড়াটিয়া বিধবা অনেকটা নিরুপায় হয়েই এতদিন চুপ করে ছিলেন। অ’ভিযু’ক্ত খোকনের বি’রুদ্ধে তার নিজ স্ত্রী’র দায়ের করা একটি নারী নি’র্যা’তন মা’মলাও আছে। এই মা’মলায় জে’লে খেটে কয়েকদিন আগেই তিনি বের হয়েছেন।

এ ব্যাপারে আম্বরখানা পু’লিশ ফাড়ি ইনচার্জ মফিজ উদ্দিন বলেন, ৯৯৯ এ ধ’র্ষণচেষ্টা ও হ’ত্যার হু’মকির কল পেয়ে আম’রা ওই বাসায় ছুটে যাই। এরপর অ’ভিযোগের ভিত্তিতে তাকে ফাঁড়িতে নিয়ে এসেছি।

এয়ারপোর্ট থা’নার ওসি খান মুহাম্ম’দ মাইনুল জাকির বলেন, অ’ভিযু’ক্ত ব্যক্তিকে আ’ট’ক করা হয়েছে। ওই মহিলার পক্ষ থেকে মা’মলা দায়েরের প্রস্তুতি চলছে। মা’মলা হলে তাকে গ্রে’প্তার দেখানো হবে।

Back to top button
error: Alert: Content is protected !!