সারাদেশ

ঢাকা-সিলেট মহাসড়কে পু’লিশের ব্যাপক তৎপরতা, ২১ গাড়ি আ’ট’ক

কঠোর লকডাউন চলছে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার হাইওয়েতে। মহাসড়কের আশুগঞ্জ, বিশ্বরোড মোড়, কুট্টাপাড়া মোড়, চান্দুরাসহ বিভিন্ন স্থানে খাঁটিহাতা হাইওয়ে পু’লিশ সদস্যরা বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসিয়ে দায়িত্ব পালন করছে। করো’না ভাই’রাস সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকাতে বাংলাদেশে নতুন করে যে কঠোর লকডাউন আরোপ করা হয়েছে তা কার্যকর করতে খাঁটিহাতা হাইওয়ে পু’লিশের ব্যাপক তৎপরতা।

গত শুক্রবার সন্ধ্যা পর্যন্ত কঠোর লকডাউন ভঙ্গ করায় ২০ সিএনজি চালিত অটোরিকশা ও ১টি ব্যাট্যারি চালিত বিভা’রটেক আ’ট’ক করে খাঁটিহাতা হাইওয়ে পু’লিশ। তাদের মধ্যে ১৪টি গাড়ির বি’রুদ্ধে মা’মলা দেয়া হয়। কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে জন্য মাঠে রয়েছে পু’লিশ, রেব, সে’নাবাহিনী ও বিজিবির সদস্যরা।

খাঁটিহাতা হাইওয়ে থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) শাহ’জালাল আলম বলেন, সরকার ঘোষিত লকডাউন কার্যকর করতে শুরু থেকেই কাজ করে যাচ্ছে হাইওয়ে পু’লিশ। বিশেষ করে সরাইল উপজে’লা কুট্টাপাড়া গুরুত্বপূর্ণ প্রবেশ পথে টহল আরও জো’রদার করা হয়েছে। শুধু জরুরি পণ্যবাহী ট্রাক ও অ্যাম্বুলেন্স পারাপার করা হচ্ছে। কোনো যাত্রী বা অন্য কোনো গাড়ি এলাকায় ঢুকতে দেওয়া হচ্ছে না। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত লক ডাউন ভঙ্গ করে মহাসড়কের গাড়ি চালানোর অ’ভিযোগে ২১টি গাড়ি আ’ট’ক করা হয়েছে। এদের মধ্যে ১৪টি গাড়ির বি’রুদ্ধে মা’মলা দেয়া হয়েছে। নিষ্পত্তি করা হয়েছে ১৩টি গাড়ির।

Back to top button
error: Alert: Content is protected !!