কানাইঘাট

কানাইঘাটে প্রতিবন্ধী তরুণীকে গণধর্ষণ

নিউজ ডেস্ক- কানাইঘাট উপজেলায় প্রতিবন্ধী তরুণীর সঙ্গে প্রেমের অভিনয় করে তাকে ডেকে নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ধর্ষণের শিকার মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে।

শারীরিক প্রতিবন্ধী শিক্ষার্থীর স্বজনরা জানান, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে টিউশনি করে ফিরছিল মেয়েটি। এ সময় জন্তিপুর গ্রামের মৃত মুরাকিব আলীর ছেলে রিয়াজ উদ্দিন রাস্তার পাশে অবস্থিত তার বাড়িতে ডেকে নেয়।

পরে রিয়াজ উদ্দিনসহ জন্তিপুর গ্রামের মৃত কবির উদ্দিনের ছেলে সুহেল আহমদ (২৫) ও রাধানগর গ্রামের ইয়ারিছ আলীর ছেলে ফয়ছল আহমদ (২০) ও সিদ্দিক আলীর ছেলে গিয়াস আহমদ (২৭) শারীরিক প্রতিবন্ধী মেয়েটিকে পালাক্রমে ধর্ষণ করে।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে মেয়েটি তার পরিবারের লোকজন নিয়ে থানায় এসে অভিযোগ জানালে পুলিশ রাতেই এলাকায় অভিযান চালিয়ে সুহেল আহমদ ও ফয়ছল আহমদকে গ্রেপ্তার করে।

ধর্ষণের ঘটনায় মেয়েটির পিতা বাদী হয়ে থানায় ৫ জনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

ভিকটিমের কয়েকজন স্বজন জানিয়েছেন, রিয়াজ উদ্দিন মেয়েটিকে বিয়ে করবে বলে অনেক দিন থেকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। বৃহস্পতিবার ২টার দিকে টিউশনি করে বাড়িতে ফেরার সময় রিয়াজ উদ্দিন মেয়েটিকে তার বসত বাড়িতে ডেকে নেওয়ার পর এ ধর্ষণের ঘটনা ঘটে। ঘটনার পর থেকে মূলহোতা রিয়াজ উদ্দিন পলাতক রয়েছে।

কানাইঘাট থানার ওসি তাজুল ইসলাম জানান, ধর্ষণের শিকার মেয়েটির অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনার সঙ্গে জড়িত ২ জনকে গ্রেফতার করা হয়েছে ও ভিকটিমকে ওসমানী হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। মেয়েটির পিতা থানায় ৫ জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন। তদন্তপূর্বক যারা ধর্ষণের সঙ্গে সরাসরি জড়িত তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে।

Back to top button