মৌলভীবাজার

যুক্তরাষ্ট্র প্রবাসী কনের সাথে বিয়ের পিঁড়িতে বসা হলো না রিয়াদের

নিউজ ডেস্ক- বিয়ের সব প্রস্তুতি চলছিল আরিফুল ইসলাম রিয়াদের (৩৯)। কনে যুক্তরাষ্ট্র প্রবাসী। মাসখানেকের মধ্যে কনে দেশে এলেই বিয়ে হবে। কিন্তু করোনার ছোবলে বিয়ের পিঁড়িতে আর বসা হলো না তার। করোনার সাথে দশদিন লড়াই করে রিয়াদ শুক্রবার সকালে মারা যান।

আরিফুল ইসলাম রিয়াদের বাড়ি মৌলভীবাজারের কুলাউড়ার ব্রাহ্মণবাজারের মনোহরপুর গ্রামে। তিনি ওই গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, যুক্তরাষ্ট্র প্রবাসী এক কনের সাথে বিয়ে ঠিক হয় রিয়াদের। মাস খানেক মধ্যে কনে দেশে আসার পর বিয়ে হওয়ার কথা ছিলো। এরমধ্যে গত ৭ জুলাই রিয়াদের করোনা শনাক্ত হয়। অবস্থার অবনতি হলে ৮ জুলাই তাকে সিলেট রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গত তিনদিন ধরে রিয়াদের অবস্থার অবনতি ঘটে। তখন তাকে হাসপতালের করোনা ইউনিটের লাইফ সাপোর্টে নেওয়া হয়। শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে তিনি মারা যান। এদিন দুপুর আড়াইটায় স্বেচ্ছাসেবী কোভিড ১৯ টিম তার লাশ দাফন সম্পন্ন করে।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার জানান, সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রিয়াদ মারা গেছেন। খবর পেয়ে আমরা স্বেচ্ছাসেবী কোভিড-১৯ টিমের সদস্যদের দিয়ে তার লাশ দাফন সম্পন্ন করিয়েছি।

Back to top button