মৌলভীবাজার

যু’ক্তরাষ্ট্র প্রবাসী কনের সাথে বিয়ের পিঁড়িতে বসা হলো না রিয়াদের

নিউজ ডেস্ক- বিয়ের সব প্রস্তুতি চলছিল আরিফুল ইস’লাম রিয়াদের (৩৯)। কনে যু’ক্তরাষ্ট্র প্রবাসী। মাসখানেকের মধ্যে কনে দেশে এলেই বিয়ে হবে। কিন্তু করো’নার ছোবলে বিয়ের পিঁড়িতে আর বসা হলো না তার। করো’নার সাথে দশদিন ল’ড়াই করে রিয়াদ শুক্রবার সকালে মা’রা যান।

আরিফুল ইস’লাম রিয়াদের বাড়ি মৌলভীবাজারের কুলাউড়ার ব্রাহ্মণবাজারের মনোহরপুর গ্রামে। তিনি ওই গ্রামের মৃ’ত আব্দুর রাজ্জাকের ছে’লে।

স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, যু’ক্তরাষ্ট্র প্রবাসী এক কনের সাথে বিয়ে ঠিক হয় রিয়াদের। মাস খানেক মধ্যে কনে দেশে আসার পর বিয়ে হওয়ার কথা ছিলো। এরমধ্যে গত ৭ জুলাই রিয়াদের করো’না শনাক্ত হয়। অবস্থার অবনতি হলে ৮ জুলাই তাকে সিলেট রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করা হয়। গত তিনদিন ধরে রিয়াদের অবস্থার অবনতি ঘটে। তখন তাকে হাসপতা’লের করো’না ইউনিটের লাইফ সা’পোর্টে নেওয়া হয়। শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে তিনি মা’রা যান। এদিন দুপুর আড়াইটায় স্বেচ্ছাসেবী কোভিড ১৯ টিম তার লা’শ দাফন সম্পন্ন করে।

কুলাউড়া উপজে’লা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মক’র্তা ডা. ফেরদৌস আক্তার জানান, সিলেটের একটি হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় রিয়াদ মা’রা গেছেন। খবর পেয়ে আম’রা স্বেচ্ছাসেবী কোভিড-১৯ টিমের সদস্যদের দিয়ে তার লা’শ দাফন সম্পন্ন করিয়েছি।

Back to top button
error: Alert: Content is protected !!