জুড়ী

জুড়ীতে রিপোর্টার্স ইউনিটির মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক- মৌলভীবাজার জেলার জুড়ীতে “জুড়ী রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে মাস্ক ও অসহায় হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার ( ১০ জুলাই) উপজেলার চৌমুহনীতে জুড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মনিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল খানের সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা।

এছাড়া উপস্থিত ছিলেন থানার ওসি (তদন্ত) আবুল কালাম, বাংলাদেশ সাংবাদিক সমিতি জুড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি সাইফুল ইসলাম সুমন, জুড়ী রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি প্রভাষক জহিরুল ইসলাম সরকার, সহ-সভাপতি আব্দুর রহমান শাহীন, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সবুর, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান খান, অর্থ সম্পাদক মুহিবুর রহমান , কার্যকরী সদস্য আশরাফ আলী।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা বলেন, আপনারা যারা সাংবাদিকতা করেন তাঁরা হলেন জাতির বিবেক। জুড়ী রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে অসহায় মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আপনাদেরকে ধন্যবাদ জানাই। আশা করছি আগামীতে আপনারা অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাবেন।

খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পিঁয়াজ, এক প্যাকেট সেমাই , ৫০০ গ্রাম চিনি ও এক বোতল সয়াবিন তেল।

Back to top button