মৌলভীবাজার

মৌলভীবাজারের সেই অজ্ঞাত নারীর ২ সপ্তাহ পর মস্তকের সন্ধান

নিউজ ডেস্ক- মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নির্মমভাবে হত্যার শিকার সেই নারীর হাত পা ও দেহের পর ২ সপ্তাহ পর পাওয়া গেলে তার মস্তকের সন্ধান। তবে এখনও এক পায়ের সন্ধান মিলেনি।
বৃহস্পতিবার বিকেলে শ্রীমঙ্গল মিজাপুরের সাইফ চা বাগান এলাকার পরিত্যাক্ত জায়গা থেকে মস্তকটি মাথার খুলি হিসেবে উদ্ধার করে পুলিশ।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস ছালেক জানান, স্থানীয় চা শ্রমিকরা বাগানে কাজ করতে গিয়ে বাগানের সেকশনের ভিতরে পরিত্যক্ত জায়গায় মানুষের মাথার খুলি দেখতে পায়। বাগান থেকে ফোন করে থানায় জানালে তারা ঘটনাস্থলে গিয়ে খুলিটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। যেহেতু ওই এলাকার আশে পাশেই অনান্য অঙ্গগুলো পাওয়া গেছে তাই ধারনা করা যাচ্ছে এটি ওই নারীর মাথার খুলিই হবে। তবে এখনও পাওয়া যায়নি একটি পা। ওই মাথার খুলির ডিএনএ টেস্ট করেও দেখা হবে।
উল্লেখ্য গত ২১ জুন সকালে শ্রীমঙ্গল মির্জাপুর ইউনিয়নের দক্ষিন পাচাউন গ্রামের একটি কচু ক্ষেতে পা ও উরু পাওয়া যায়। ওই দিন বিকেলে প্রায় দেড় কিলোমিটার দুরে দুটি বাঁশঝাড়ে পাওয়া যায় দুটি হাত। পর দিন ২২ জুন প্রায় ৮ কিলোমিটার দূরে বৌলাছড়ার পাহাড়ী এলাকায় পাওয়া যায় গলা থেকে কোমরের অংশ।
উল্লেখ্য ২১ জুন সোমবার দূপুরে মীর্জাপুর ইউনিয়নের পাচাউন গ্রামে কৃষক মাখন দেবের মুখি ক্ষেতে মানুষের দেহ থেকে খন্ডিত একটি পা দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দেখতে পায় কমর থেকে হাঁঠু পর্যন্ত এক টুকরো এবং হাঁঠু থেকে পায়ের নিচের অংশ আরেক টুকরো। পাশে একটি প্লাস্টিকের ছোট বস্তা রয়েছে। ধারণা করা হয় প্লাস্টিকের ওই বস্তাতে পায়ের এ টুকরা গুলো ছিলো। পরে ওই দেহের বাকী অংশ খোঁজতে গিয়ে প্রায় অর্ধ কিলোমিটার দূরে একই গ্রামের সুশাঙ্ক দত্তের বাঁশঝারে একটি হাত ও পাশে গৌরাঙ্গ দত্তের বাঁশঝারে আরও একটি হাতের সন্ধান মিলে।

পরে ২২ জুন সকালে পূর্বের ঘটনাস্থল থেকে প্রায় ১ কিলোমিটার দুরত্বে উত্তর বৌলাছড়ার নির্জন পাহাড়ী এলাকায় পাওয়া যায় শরীরের গলা থেকে কোমরের অংশ। বর্তমানে পা খোঁজতে তল্লাশি চালানো হচ্ছে।

Back to top button