বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু, উপজেলায় করোনা আক্রান্ত রোগী ৭৯ জন

বিয়ানীবাজার টাইমসঃ সারাদেশের ন্যায় বিয়ানীবাজারেও বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। সর্বশেষ পাওয়া তথ্যমতে বিয়ানীবাজারে করোনা আক্রান্ত রোগীর বর্তমান সংখ্যা ৭৯ জন বলে জানিয়েছে বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্স। এছাড়াও করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। করোনা আক্রান্ত হয়ে মৃত্যূবরনকারি ব্যাক্তি মোস্তাক আহমদ খান ওরফে রুনু পীর (৬২)। তার বাড়ি বিয়ানীবাজার পৌরসভার নয়াগ্রাম এলাকায়। তিনি মঙ্গলবার রাত আনুমানিক ১০টার দিকে সিলেট ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এবং বুধবার সকালে স্বাস্থ্যবিধি মেনে পারিবারিকভাবে তার দাফন সম্পন্ন হয়েছে।

বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবু ইসহাক জানান, এখন পর্যন্ত বিয়ানীবাজারে করোনা আক্রান্ত সন্দেহে নমুনা নেয়া হয়েছে ২২৫৩ জনের, এর মধ্যে ফলাফল পাওয়া গেছে ২২২৬ জনের এখোনো ফলাফলের অপেক্ষায় রয়েছেন ২৭ জনের নমুনা।

ফলাফলকৃত নমুনা থেকে করোনা সনাক্ত হয়েছে ৬৩৮ জনের তন্মধ্যে ইতিমধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৫২৫ জন। এখন পর্যন্ত উপজেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছেন ৩২ জন।

উল্লেখ্য, সারাদেশে করোনা আক্রান্ত সনাক্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সরকার পহেলা জুলাই থেকে প্রথম ধাপে ৭দিন কঠোর লকডাউনের ঘোষনা দিয়েছিলো।,পরে আরেকধাপে সেটি আরো ৭দিন বাড়িয়ে ১৪ জুলাই পর্যন্ত নেয়া হয়েছে। তবে সাধারন মানুষ সরকার ঘোষিত লকডাউন না মেনেন অনেকেই বাইরে বের হচ্ছেন মানছেন না স্বাস্থ্যবিধি যা অত্যন্ত বিপদজনক বলে মনে করছেন স্বাস্থবিধরা।

Back to top button