বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে এক সড়কে ভোগান্তিতে প্রায় ২০ হাজার মানুষ

নিজস্ব প্রতিবেদকঃ বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের দক্ষিণ মাটিজুরা মালোপাড়া গ্রামের প্রায় এক কিলোমিটার কাদাযুক্ত রাস্তায় ভোগান্তিতে দিন পার করছেন তিনগ্রামের প্রায় বিশ হাজার মানুষ। এই সড়ক দিয়ে একটি উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসার পথ থাকায় প্রতিনিয়ত ভোগান্তির শিকার হচ্ছেন অত্র অঞ্চলের শিক্ষার্থীরা ও স্থানীয় জনসাধারণ।

স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘ দিন থেকে কাদাযুক্ত সড়কে ইউনিয়ন পরিষদের আওতায় ৮শত  মিটার রাস্তা চলাচল উপযোগী করে দিলেও বর্ষা মৌসুমে পানি উঠে আবারো চলাচল অনুপযোগী হয়ে উঠছে মহাগুরুত্বপূর্ণ এই রাস্তাটি।

স্থানীয় বাসিন্দা মোহাম্মদ সাইফ উদ্দিন সাইফ বলেন, দীর্ঘ দিন থেকে আমরা এলাকাবাসী এই সড়ক দিয়ে যাতায়াত করতে অনেক ভোগান্তি পোহাচ্ছি। বিষয়টি বার বার কর্তৃপক্ষের নজরে আনার চেষ্টা করেছি আমরা। আশাকরি বিষয়টি দায়িত্বশীলরা ২০ হাজার মানুষের কথা চিন্তা করে বিবেচনা করবেন।

এ বিষয়ে তিলপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুব হোসেন বলেন, রাস্তাটি স্থানীয় প্রকৌশলীর সাথে কথা বলে আমরা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ৮শত মিটার পিচ করে দেই। এবং সংস্কারের জন্য আবেদন করি। তবে বর্ষা মৌসুমে সড়কের অবস্থা আবার আগের মতো হয়ে গেছে।  আমরা চেষ্টা করছি সড়কটি যাতে সংস্কার হয়।

বিয়ানীবাজার উপজেলা প্রকৌশলী কর্মকর্তা হাসানুজ্জামান বলেন, বিষয়টি আমি অবগত নয় তবে খোঁজ নিয়ে দেখছি ।আমাদের পক্ষ থেকে ঊর্ধ্বতন মহলে কথা বলে যতটুকু পারা যায় আমরা চেষ্টা করবো।

Back to top button