বড়লেখা

বড়লেখায় স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টা, স্বামী পলাতক

নিজস্ব প্রতিবেদক,বড়লেখাঃঃ মৌলভীবাজরের বড়লেখায় স্ত্রীকে পেট্রোল দিয়ে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।রবিবার ভোরে উপজেলার দক্ষিনভাগ (দক্ষিণ) ইউনিয়নের পূর্ব গাংকুল গ্রামে এই ঘটনা ঘটে৷ ভুক্তভোগী তরুণীর নাম রহিমা বেগম (২২)। সে গাংকুল গ্রামের রফিক মিয়ার মেয়ে।

ঘটনার পর ঘাতক স্বামী শিপন আহমদ পলাতক রয়েছে। সে দক্ষিনভাগ গ্রামের মুকুল আহমদের ছেলে। সে পেশায় মোটর সাইকেল ইঞ্জিনিয়ার ।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে দীর্ঘদিন থেকে রহিমা তার বাবার বাড়িতে অবস্থান করছিলো ৷ শনিবার সকালে ঘাতক স্বামী শিপন আহমদ স্ত্রী ও সন্তানকে দেখেতে শ্বশুর বাড়িতে আসে ৷ রাতে সে শ্বশুর বাড়িতে কাটায়। ভোরে স্ত্রী রহিমা বেগমকে তার কাছে ডাকলে অসুস্থ রহিমা বেগম তার কাছে গিয়ে ঘুমিয়ে পড়েন। এই সুযোগে স্বামী শিপন আহমদ রহিমার শরীরে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়। রহিমার চিৎকার শুনে পরিবারের সদস্যরা রুমে গেলে সুযোগ বুঝে শিপন পালিয়ে যায়৷ পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সেখান থেকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়৷ তার অবস্থা সংকটাপন্ন।

রহিমার বাবা রফিক মিয়া জানান, আমার মেয়েকে সে নির্যাতন করতো৷ এরপর আমরা তাকে বাড়ি নিয়ে আসি৷ গত কিছুদিন থেকে সে (শিপন) তার ছেলেকে দেখতে আমাদের বাড়িতে যাওয়া আসা করতো৷ গতকালও এসেছিলো। রাতে থেকেছিলো। ভোরে রহিমাকে সে তার রুমে ডেকে নেয়৷ কিছুক্ষণ পর আমরা রহিমার চিৎকার শুনে রুমে গিয়ে দেখি শরীরে আগুন৷ আমরা তাৎক্ষণিক তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই৷ তার শরীর পুড়ে গেছে। মেয়েটা বাঁচবে কিনা জানিনা। খবর পেয়ে পুলিশ বাড়িতে এসেছে। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।

বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রতন দেবনাথ বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি৷ এ ঘটনায় থানায় এখনো কেউ অভিযোগ দেয়নি। আমরা তার স্বামীকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছি। ‘

Back to top button