মৌলভীবাজারবড়লেখা

বড়লেখা পৌর শহরের ফুটপাতের অবৈধ স্থাপনা উচ্ছেদ

সুলতান আহমদ খলিল, বড়লেখা: মৌলভীবাজারের বড়লেখা পৌর শহরের ফুটপাত ও ড্রেনের উপর অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে.

৩ জুলাই শনিবার সকাল ১১ ঘটিকার সময় অবৈধ স্থাপনা দখলমুক্ত করতে বড়লেখা থানা অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে একদল পুলিশের উপস্থিতিতে ও পৌর কর্তৃপক্ষের সার্বিক সহায়তায় স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। শহরের যানজট নিরসন ও শহরের সৌন্দর্য্য বৃদ্ধির লক্ষে এই অভিযানকে ব্যবসায়ী, পথচারী, প্রবাসীসহ সকলেই ধন্যবাদ জানিয়েছেন।

জানাযায় উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুদাচ্ছির বিন আলী ও থানা অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারের সাথে বাজারের বণিক সমিতির দায়িত্বশীল ও পৌর কর্তৃপক্ষের সাথে দেড় মাস থেকে কয়েক দফা বৈঠক শেষে অভযান পরিচালিত হয়।

এ নিয়ে পৌর মেয়র আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী বলেন আমরা হাজীগঞ্জ বাজারের ফুটপাত দখলমুক্ত করতে আমি এবং আবার পৌর কর্তৃপক্ষ যথেষ্ট আন্তরিক। সেজন্য আমাদের পক্ষ থেকে যা কিছু সাহায্য সহোযোগিতায় করার আমরা করেছি।

উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুদাচ্ছির বিন আলী বলেন বড়লেখা হাজীগঞ্জ বাজারে যানজট নিরসনের জন্য অবৈধ ফুটপাত দখল মুক্ত করতে সকলেই আন্তরিক ছিলেন এবং সকলের সার্বিক সহযোগিতা করেছেন। আমি আশাকরি এরকম সকলের সম্মিলিত প্রয়াসে বাজারের এই সৌন্দর্য্য বৃদ্ধি করতে সহায়তা করবেন।

Back to top button