বড়লেখা

বড়লেখায় স্বাস্থ্যবিধি অমান্য করায় ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক, (বড়লেখা)- মৌলভীবাজারের বড়লেখায় স্বাস্থ্যবিধি অমান্য করায় কয়েকজন ব্যক্তি ও একটি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসব মামলায় চৌদ্দ হাজার একশত পঞ্চাশ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

সোমবার দুপুরে ২ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পৌর শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালিত হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মুদাচ্ছির বিন আলী। অভিযানে সহায়তা করেছে বড়লেখা থানা পুলিশ।

আদালত সূত্র জানায়, করোনার সংক্রমণ প্রতিরোধে ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে আজ থেকে চলমান লকডাউনের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা বিধি মোতাবেক মেনে চলতে বড়লেখা পৌর শহরে অভিযানে নামেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মুদাচ্ছির বিন আলী। এ সময় স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনা এবং বাইরে অবস্থান করায় কয়েকজন ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এসব মামলায় চৌদ্দ হাজার একশত পঞ্চাশ টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মুদাচ্ছির বিন আলী জরিমানার বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, স্বাস্থ্য সুরক্ষা বিধি নিশ্চিত করতে আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Back to top button