বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজারে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে উপজেলা আওয়ামীলীগ এবং আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংঘটন।

দিবসটি উপলক্ষ্যে বুধবার (২৩ জুন) সকালে বিয়ানীবাজার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে সাবেক শিক্ষামন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদের নের্তৃত্বে পুষ্পস্থবক অর্পন করে বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগ।

পুষ্পস্থবক অর্পন শেষে সকাল সাড়ে ১১ টায় আনন্দ শোভাযাত্রা আয়োজন পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের দক্ষিণবাজারে এক পথ সভায় মিলিত নেতা-কর্মীরা।

বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়ালের পরিচালনায় সংগঠনের দায়িত্বশীলরা বক্তব্য রাখেন।

উপজেলা আওয়ামী লীগের আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল হাসিব মনিয়া, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল আহাদ কলা, সহসভাপতি আহমদ হোসেন বাবুল, ছালেহ আহমদ বাবুল, আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ দিপু, আব্দুস শুকুর ও আবুল কাশেম পল্লব, সাংহঠনিক সম্পাদক জামাল হোসেন, হুমায়ুন কবির ও মাসুদ খানসহ উপজেলা আওয়ামী লীগের দায়িত্বশীল, কৃসক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

Back to top button