মৌলভীবাজার

রাজনগরে সন্ত্রাসী হামলায় পুলিশ কনস্টেবল আহত

রাজনগরে সন্ত্রাসী হামলায় সিলেট মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল প্রকাশ নাইডু (৩২) আহত হয়েছেন। রাজনগর থানা পুলিশ তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঠায়। রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের মুন্সিবাজারে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ১৬ জুন বুধবার দুপুরে রাজনগর উপজেলার মুন্সিবাজারে ড্রেনের কাজ চলমান থাকায় রাস্তা সরু অবস্থায় ছিল। বুধবার দুপুরে সিলেট মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনারের কার্যালয়ের (ডিবি) কনস্টেবল একই ইউনিয়নের করিমপুর চা বাগানের প্রকাশ নাইডু (৩২) মোটরসাইকেল দাঁড় করিয়ে আনারস ক্রয় করছিলেন। পিছন থেকে আসা একটি প্রাইভেট কারের চালকের আসনে থাকা একজন সাইকেলটি সরানোর জন্য বলেন। এসময় তিনি সরিয়ে নিচ্ছেন বলে জানান। এতে একটু দেরি হয়ে যাওয়ায় কার চালক মুন্সিবাজার এর খলাগাঁও গ্রামের রঞ্জু মালাকার (৩৫) উত্তেজিত হয়ে তার গাড়িতে থাকা লাটি দিয়ে পুলিশ কনস্টেবল প্রকাশ নাইডুকে বেধড়ক মারধর করেন। এতে তিনি গুরুতর আহত হন।

খবর পেয়ে রাজনগর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই পুলিশ সদস্যকে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে প্রেরণ করে।রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, আহত পুলিশ কনস্টেবলকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মারধরকারী ব্যক্তির প্রাইভেট কার থানায় আটক রাখা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেব।

Back to top button