বিজ্ঞপ্তি

বিয়ানীবাজারে ১৭ জুন থেকে বিসিএল অনলাইন কুইজ শুরু হচ্ছে

বিয়ানীবাজারঃ বিয়ানীবাজার উপজে’লা ক্রিকেট লীগ (বিসিএল) ক্রিকে’টের পাশাপাশি নানা সময় সমাজের নানা বিপর্যয়ে এগিয়ে আগে টুর্নামেন্ট থেকে সৃষ্টি হওয়া বিসিএল ওয়েল ফেয়ার ট্রাষ্ট। এবার অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে বিসিএল পরিবার।

আগামী ১৭ জুন (বৃহস্পতিবার) থেকে শুরু হতে যাচ্ছে এ অনলাইন কুইজ প্রতিযোগিতা। বিয়ানীবাজার ক্রিকেট লিগ-(বিসিএল) ফেইসবুক অফিসিয়াল পেইজের বিশ হাজার (২০,০০০) ফলোয়ারের মাইলফলক স্প’র্শ উপলক্ষে ৪টি ক্যাটাগরিতে (বিশ্ব ক্রিকেট, বাংলাদেশ ক্রিকেট, সিলেটের ক্রিকেট ও বিসিএল) ২০টি প্রশ্ন নিয়ে শুরু হয়েছে এই কুইজ প্রতিযোগিতা।১ম পুরষ্কার হিসেবে থাকছে নগদ তিন হাজার টাকা, জার্সি, মগ ও বিসিএল গিফটবক্স, ২য় পুরষ্কার নগদ দুই হাজার টাকা,জার্সি, মগ ও বিসিএল গিফটবক্স, ৩য় পুরষ্কার নগদ এক হাজার,জার্সি, মগ ও বিসিএল গিফটবক্স।

এছাড়াও রয়েছে আরো সাতটি আকর্ষণীয় পুরষ্কার ও সাথে বিসিএল গিফট বক্স। ১৭ জুন থেকে শুরু হওয়া কুইজটির উত্তর পাঠানোর শেষ সময় ৩০ জুন রাত ১২ টা। সবার জন্য উন্মুক্ত কুইজটিতে অংশগ্রহণ করতে ২০টি সহ’জ প্রশ্নের সঠিক উত্তরর সাথে আপনার নাম, ঠিকানা এবং মোবাইল নাম্বার দিয়ে পাঠিয়ে দিতে হবে Beanibazar Cricket Leauge-(BCL) এর ফেইসবুকের অফিসিয়াল পেইজের ইনবক্সে।

বিসিএল চেয়ারম্যান জুনেদ খান বিয়ানীবাজার টাইমসকে বলেন, আম’রা মাঠের খেলাধুলার পাশাপাশি সামাজিক কাজে অংশগ্রহণ করে থাকি।

যেহেতু অনলাইনে আমাদের বিশাল একটি পরিবার রয়েছে। তারা সব সময় লাইক, কমেন্ট ও শেয়ার করে আমাদের পাশে থাকেন। তাদের কথা চিন্তা করে মূলত আমাদের এই কুইজ প্রতিযোগিতার আয়োজন।আম’রা আশাবাদী ব্যাতিক্রমধ’র্মী এ আয়োজন বিসিএলের ফ্যন ও ফলোয়ারদের আনন্দের খোরাক যোগাবে।

Back to top button
error: Alert: Content is protected !!