মৌলভীবাজারজুড়ী

জুড়ীতে জাকিরের গাড়িতে হামলায় জড়িত থাকায় যুবলীগ নেতাকে শোকজ

জুড়ী সংবাদদাতা : জুড়ীতে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের গাড়িতে হামলা চেষ্টায় জড়িত থেকে সংগঠনের শৃঙ্খলাবিরোধী কর্মকান্ডে অংশগ্রহণ করার অভিযোগে জুড়ী উপজেলা যুবলীগের সহ-সভাপতি আহমদ কামাল অহিদকে কারণ দর্শানোর নোটিশ প্রদান করেছে মৌলভীবাজার জেলা যুবলীগ। সোমবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নোটিশটি ছড়িয়ে পড়ে।

মৌলভীবাজার জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বিকাশ ভৌমিক ও সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন স্বাক্ষরিত পত্রে উল্লেখ করা হয়, বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপকমিটির সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের গাড়ির গতিপথ রোধ করে সংগঠনের শৃঙ্খলা বিরোধী আচরণ করেছেন মর্মে জুড়ী উপজেলা যুবলীগের বিষয়ে বর্ণিত পত্রে প্রতীয়মান হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের শৃঙ্খলা বিরোধী কর্মকান্ড সংগঠনের সুনাম ক্ষুন্ন হয়েছে মর্মে প্রাথমিক ভাবে প্রতিয়মান হয়। এ বিষয়ে কোন বক্তব্য থাকলে লিখিতভাবে আগামী ৩ কর্মদিবসের মধ্যে জেলা শাখায় প্রেরণ করার নির্দেশ প্রদান করা হয়। অন্যথায় তার বিরুদ্ধে সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণের কথা উল্লেখ করা হয়।

Back to top button