বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে কিশোরী অপহরন, অতঃপর উদ্ধার

বিয়ানীবাজার টাইমস ডেস্কঃ বিয়ানীবাজার থানাধীন খসিরবন্দ গ্রামের মোঃ চুনু মিয়ার মেয়ে মরিয়ম বেগম (১৫) কে উদ্ধার করেছে থানা পুলিশ। এবং একই গ্রামের মোকামবাড়ীর গিয়াস উদ্দিনের ছেলে মোঃ আবুল খায়ের (১৯)কে আটক করা হয়েছে।

বিগত ১০/০৬/২০২১ খ্রিঃ- আসরের নামাজের পর চুনু মিয়ার বাড়ীর সামনে থেকে গিয়াস উদ্দিনের ছেলে মোঃ আবুল খায়ের সি এন জি গাড়ী দিয়ে অপহরন করে নিয়ে যায়।

অনেক খোঁজা খুঁজি পর পরিবার অসহায় হয়ে মেয়ের পিতা মোঃ চুনু মিয়া বিয়ানীবাজার থানায় অভিযোগ দাখিল করিলে, থানার অফিসার ইনচার্জের তত্ত্বাবধানে এসআই মোহাম্মদ জসিম উদ্দিন গতকাল শনিবার সকাল ১০ ঘটিকা হইতে অভিযোগ কারীর ছেলে মোহাম্মদ হোসাইন আহমদ এবং চাচাতো ভাই সি এন জি চালক ওহিদুর রহমানদ্বয়ের সহযোগিতায় ভিকটিমকে উদ্ধার ও আসমীকে গ্রেফতার করার জন্য অত্র থানার সম্ভাব্য ভিবিন্ন স্হানে অভিযান পরিচালনা করেন।

আসামীর আত্মীয় স্বজন দের বাড়ী বাড়ী গিয়ে সারা দিন এবং মধ্যরাত পরর্যন্ত খোঁজা খুঁজির পর রাত অনুমান ২:৩০ ঘটিকার সময় শ্রীধরা গ্রামের রাস্তা থেকে ভিকটিম মরিয়ম বেগমকে উদ্ধার ও আসামী মোঃ আবুল খায়েরকে গ্রেফতার করে পুলিশের এসআই মোহাম্মদ জসিম উদ্দিন।

আসামীকে আজ রবিবার আদালতে প্রেরন করা হয় বলে জানান বিয়ানীবাজার থানার ওসি জনাব হিল্লোল রায়।

Back to top button