বড়লেখা

বড়লেখায় স্কুলশিক্ষক হত্যা মামলা আরেক আসামী গ্রেফতার অন্যজন ৩ দিনের রিমান্ডে

বড়লেখা প্রতিনিধি- বড়লেখার দক্ষিণভাগ বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক আপ্তাব উদ্দিন হত্যাকাণ্ডে জড়িত পলাতক আসামী জসিম উদ্দিনকে শনিবার সন্ধ্যায় পুলিশ গ্রেফতার করেছে। রোববার আদালতের মাধ্যমে মামলার তদন্ত কর্মকর্তা তাকে কারাগারে পাঠিয়েছেন। এদিকে হত্যা মামলার গ্রেফতার আসামী শাব্বির আহমদ ওরফে শিব্বিরকে রিমান্ডে নেওয়ার আবেদনের প্রেক্ষিতে রোববার দুপুরে আদালত তার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

জানা গেছে, উপজেলার সফরপুর গ্রামের মৃত আকমল আলীর ছেলে স্কুল শিক্ষক আপ্তাব উদ্দিনের সঙ্গে ছোটভাই রাজনগর আইডিয়াল হাইস্কুলের প্রধান শিক্ষক শাহীদুল ইসলাম, ভাতিজা শাব্বির আহমদ ওরফে শিব্বির, ভাগ্নে রিপন আহমদ গংদের জমিজমা সংক্রান্ত পূর্ব-বিরোধ চলছিল। এর জের ধরে গত ১৬ মে সকালে তারা আপ্তাব উদ্দিনের ওপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এই ঘটনায় নিহত শিক্ষক আপ্তাব উদ্দিনের ছেলে তানভীর আহমদ থানায় মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযুক্ত শাব্বির আহমদকে গ্রেফতার করে। পরে হত্যাকাণ্ডের মুল পরিকল্পনাকারী ও নির্দেশদাতা নিহত শিক্ষকের ছোটভাই রাজনগর আইডিয়াল হাইস্কুলের প্রধান শিক্ষক শাহীদুল ইসলাম ও ভাগ্নে জসিম উদ্দিনকে গ্রেফতার করেছে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই ইয়াকুব হোসেন জানান, স্কুল শিক্ষক হত্যায় জড়িত আরেক আসামী জসিম উদ্দিনকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছেন। রোববার দুপুরে আদালত গ্রেফতার আসামী শাব্বির আহমদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

Back to top button