আন্তর্জাতিক

যু’ক্তরাষ্ট্রে প্রে’মিককে সঙ্গে নিয়ে বাবাকে খু’ন করে কি’শোরী!

কি’শোরী নিজের বাবাকে করাত দিয়ে খু’ন করে তার প্রে’মিককে সঙ্গে নিয়ে। খু’নের ঘটনার স্বীকারোক্তিমূলক ভিডিও ইউটিউবে পোস্ট করেছে সেই কি’শোরী। চলতি বছরের এপ্রিলে েলাস ভেগাসে এই ঘটনা ঘটেছে বলে শুক্রবার আন্তর্জাতিক সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে জানা গেছে।

জানা গেছে, ড্যানিয়েল হালসেট (৪৫) নামের এক ব্যক্তিকে সিয়েরা হালসেট (১৬) নামে এক কিশোরী ও তার প্রে’মিক অ্যারন গুরেরো (১৮) মিলে খু’ন করার পর ঘটনা স্বীকার করে ইউটিউবে একটি ভিডিও পোস্ট করেছে।

দেশটির পু’লিশ জানিয়েছে, ওই প্রে’মিক যুগল বাড়িতে আ’গুন ধরিয়ে লা’শ পুড়িয়ে দেওয়ার চেষ্টা করে খু’নের আলমত নষ্ট করতে। পু’লিশ লা’শের পাশ থেকে একটি র’ক্তাক্ত করাত উ’দ্ধার করেছে। পু’লিশ ধারণা করছে, করাতটির সাহায্যেই হ’ত্যা করা হয়েছে।

ওই প্রে’মিক যুগল ড্যানিয়েলকে হ’ত্যা করার তিনদিন পর ইউটিউবের ভিডিও পোস্ট করে। ভিডিওতে দু‘জনকে দেখা গেছে হাসতে হাসতে একসঙ্গে সেই ঘটনার বিবরণ দিতে। ভিডিওতে তারা বলেছে, কী’ভাবে সিয়েরার বাবাকে মে’রে ফেলার পর ৩ দিন হয়ে গেছে আর এটা বোঝাতে ক্যামেরায় তিনটি আঙুল দেখায় তারা।

ভিডিওতে তাদের একটি তাঁবুর মধ্যে দেখা যায়। এ ন্যাক্কারজনক ঘটনা ঘটানোর জন্য তাদের মধ্যে কোনো অনুতাপ ছিল না বলে ভিডিওতে দেখা গেছে।

পু’লিশ হ’ত্যার অ’ভিযোগে এরই মধ্যে আ’ট’ক করেছে ওই প্রে’মিক যুগলকে।

Back to top button
error: Alert: Content is protected !!