বড়লেখা

বড়লেখায় বড়ভাই হত্যায় ছোটভাই প্রধান শিক্ষক গ্রেফতার

বড়লেখা  প্রতিনিধি : বড়লেখায় প্রাক্তন সহকারী শিক্ষক আপ্তাব উদ্দিন হত্যাকা- মামলায় ছোটভাই রাজনগর আইডিয়াল হাইস্কুলের প্রধান শিক্ষক শাহীদুল ইসলামকে পুলিশ গ্রেফতার করেছে। বুধবার রাতে মামলার তদন্ত কর্মকর্তা বড়লেখা থানার এসআই ইয়াকুব আলী রাজনগর থানা পুলিশের সহায়তায় রাজনগর উপজেলার সদর ইউপির মহাসহ¯্র এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। শাহীদুল বড়লেখার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির সফরপুর গ্রামের মৃত আকমল আলীর ছেলে। গত ১৬ মে সকালে আপ্তাব উদ্দিনকে কুপিয়ে হত্যা করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই ইয়াকুব আলী আপ্তাব উদ্দিন হত্যাকা-ে জড়িত থাকার অভিযোগে শিক্ষক শহীদুল ইসলামকে রাজনগর থেকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার বিকেলে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলা সুত্রে জানা গেছে, প্রাক্তন শিক্ষক আপ্তাব উদ্দিনের সঙ্গে ছোটভাই রাজনগর আইডিয়াল হাইস্কুলের প্রধান শিক্ষক শাহীদুল ইসলাম, ভাতিজা সাব্বির আহমদ ও ভাগ্নে রিপন আহমদ গংদের জমিজমা সংক্রান্ত পূর্ব-বিরোধ চলছিল। এর জের ধরে গত ১৬ মে সকালে তারা দা ও লাটিসোটা নিয়ে আপ্তাব উদ্দিনের ওপর হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এই ঘটনায় নিহত শিক্ষক আপ্তাব উদ্দিনের ছেলে তানভীর আহমদ থানায় মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত সাব্বির আহমদকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করে। বড়ভাই হত্যার মুল পরিকল্পনাকারী ও নির্দেশদাতা প্রধান শিক্ষক শাহীদুল ইসলামকে দ্রুত গ্রেফতারের দাবিতে গত ২১ মে এলাকাবাসী দক্ষিণভাগ বাজারে মানববন্ধন করেন।

Back to top button