মৌলভীবাজার

মৌলভীবাজারে সিএনজিতে করে বাগানে নিয়ে স্কুলছা’ত্রীকে ধ’র্ষণ

মৌলভীবাজারের কুলাউড়া উপজে’লায় সিএনজিতে করে বাগানে স্কুলছা’ত্রীকে কয়েকজন মিলে ধ’র্ষণ করার অ’ভিযোগ উঠেছে। ঘটনার সঙ্গে জ’ড়িত থাকার অ’ভিযোগে সজল মালাকার (২৪) নামে এক যুবককে গ্রে’প্তার করেছে পু’লিশ।

মঙ্গলবার আ’ট’ক যুবককে আ’দালতের মাধ্যমে জে’লহাজতে ও স্কুলছা’ত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতা’লে প্রেরণ করা হয়েছে।

পু’লিশ জানান, রোববার সকালে স্কুলে যাওয়ার জন্য পৃথিমপাশা ইউনিয়নের কালা মালাকারের ছে’লে সজল মালাকারের সিএনজি অটোরিকশায় উঠে এক স্কুলছা’ত্রী। পথে রবিরবাজার ম’সজিদের সামনে থেকে সিএনজি অটোরিকশাচালক সজল গাড়ি ঘুরিয়ে স্কুলছা’ত্রীকে অ’পহ’রণ করে লোহাইউনি চা বাগানের একটি নির্জন স্থানে নিয়ে তার অ’পর দুই সহযোগীসহ ওই স্কুলছা’ত্রীকে ধ’র্ষণ করে।

পরে স্কুলছা’ত্রী বিষয়টি কুলাউড়া থা’না পু’লিশকে জানায়। কুলাউড়া থা’নার এসআই মাসুদ আলম ভুঁইয়া সঙ্গীয় মঙ্গলবার ভোররাতে রবিরবাজার থেকে ধ’র্ষক সজলকে গ্রে’প্তার করতে।

কুলাউড়া থা’নার এসআই মাসুদ আলম ভুঁইয়া জানান, ধ’র্ষণের শিকার ওই স্কুলছা’ত্রীর বাবা বাদী হয়ে থা’নায় একটি অ’পহ’রণ ও ধ’র্ষণ মা’মলা করেছেন। সজলের অ’পর দুই সহযোগী পলাতক রয়েছে। তাদের গ্রে’প্তারে পু’লিশি অ’ভিযান অব্যাহত রয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!