সিলেট

সিলেটে ৫ তলা থেকে পড়ে যুবকের র’হস্যজনক মৃ’ত্যু, ২ ভাইসহ তরুনী আ’ট’ক

টাইমস ডেস্কঃ সিলেট নগরের কাজীটুলা এলাকা থেকে নাজিম আহম’দ রাবিদ (৩১) নামের এক যুবকের ম’রদেহ উ’দ্ধারের ঘটনায় তিনজনকে গ্রে’প্তার করেছে পু’লিশ। সোমবার দিবাগত রাতে কাজীটুলা থেকে তাদের গ্রে’প্তার করা হয়।

গ্রে’প্তারকৃতরা হলো- নগরের কাজীটুলা এলাকার আলাউদ্দিন আনোয়ারের মে’য়ে শাহনিয়া বেগম (৩০), ছে’লে আকবর (২৬) ও ইয়ামিন আহম’দ (২৪)।

এর আগে মা’রা যাওয়া রাবিদের বাবা আব্দুন নুর বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে আরও কয়েকজনকে অ’জ্ঞাত আ’সামি করে কোতোয়ালি থা’নায় হ’ত্যা মা’মলা দায়ের করেন।

কোতোয়ালি থা’নার অফিসার ইনচার্জ এসএম আবু ফরহাদ বলেন- এখন ময়না ত’দন্তের রিপোর্ট পাওয়া যায়নি। রিপোর্ট পেলে মা’রা যাওয়ার কারনটি বলা যেতে পারে। আম’রা মা’মলার পরপরই তিনজনকে গ্রে’প্তার করেছি। একই সাথে অন্যান্য আ’সামিদের ধরতেও অ’ভিযান পরিচালনা করা হচ্ছে।

এর আগে সোমবার (৭ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ’ত্যু হয়। সে শাহপরাণ (র.) থা’নার পীরের বাজারের আটগাঁও কেউয়া গ্রামের আব্দুন নুর ছে’লে।

এদিকে এ যুবকের মৃ’ত্যু নিয়ে দেখা দিয়েছে র’হস্য। সহপাঠীরা পড়ে গিয়ে আ’ঘাত পেয়েছিলেন উল্লেখ করে হাসপাতা’লে ভর্তি করালেও পরিবারের দাবি এটি হ’ত্যাকা’ণ্ড।

অ’পরদিকে পু’লিশ জানিয়েছে- সে যে কক্ষে থাকতো সেখান থেকে ২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা সেবনের সরঞ্জাম উ’দ্ধার করা হয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!