সিলেট

সিলেট নগরীতে যুবকের র’হস্যজনক মৃ’ত্যু

বিয়ানীবাজার টাইমস ডেস্কঃ সিলেট নগরীর কাজীটুলার একটি পাঁচ তলা ভবন থেকে পড়ে এক যুবক মা’রা গেছেন। এই মৃ’ত্যু দুর্ঘ’টনা, আত্মহ’ত্যা নাকি হ’ত্যা এ নিয়ে র’হস্যের সৃষ্টি হয়েছে। র’হস্য বাড়াচ্ছে সাবলেট নিয়ে তার সাথে থাকা দুই তরুন তরুনী।

সোমবার (৭ জুন) সকালে নগরীর কাজিটুলার ঊঁচাসড়কস্থ চৌধুরী ভিলা নামক ৫ তলা বাসার নিচ থেকে তাকে উ’দ্ধার করেন স্থানীয়রা। পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে নেয়া হলে দুপুর দেড়টার দিকে রাবিদ আহম’দ নাজিম (২৭) নামে ওই যুবক মা’রা যান।

নি’হতের নাম রাবিদ আহম’দ নাজিম (২৭)। তিনি সিলেটের শাহপরাণ থা’নার পিরেরবাজার এলাকার আটগাও কেউয়া গ্রামের নুর মিয়ার ছে’লে।

এ বিষয়ে সিলেট কোতোয়ালি মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) এস.এম আবু ফরহাদ বলেন, পু’লিশ ম’রদেহ উ’দ্ধার করেছে। ঘটনাস্থলও পরিদর্শকন করেছে। তবে এটি আত্মহ’ত্যা, দুর্ঘ’টনা নাকি হ’ত্যা তা এখনই বলা যাচ্ছে না।

নাজিমের ভাই জামিল আহম’দ জানান, আজ সকালে আজ সকালে স্থানীয়রা ফোন করে জানান, আমা’র ভাই নাজিম পাঁচতলা থেকে পড়ে গুরুতর আ’হত হয়েছেন। তাকে সিলেট এম জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে নিয়ে যাওয়া হচ্ছে। খবর পেয়ে আম’রা দ্রুত ওসমানী হাসপাতা’লে এসে আমা’র ভাইকে মৃ’ত দেখতে পাই।

তিনি বলেন, গতকাল (রোববার) রাতে কে বা কারা আমা’র ভাইকে ফোন করে কাজিটুলায় নিয়ে আসে। রাতে আর সে বাড়ি ফেরেনি। রাতে তার ফোনও বন্ধ ছিলো। এখনও বিস্তারিত কিছু জানি না।

Back to top button
error: Alert: Content is protected !!