বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে সড়ক দুর্ঘটনায় আহত বৃদ্ধার মৃত্যু

বিয়ানীবাজার টাইমস ডেস্কঃ  বিয়ানীবাজারে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আহত ৫ জনের মধ্যে গুরুতর আহত ষাটোর্ধ্ব বৃদ্ধা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আবু ইসহাক আজাদ।

রোববার বিকাল সাড়ে ৩টায় সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন। নিহত বৃদ্ধার নাম ফাতেমা বেগম (৬৫)। বাড়ি উপজেলার মোল্লাপুর ইউনিয়নের মাটিকাটা গ্রামে।

জানা গেছে, রোববার (৩০ মে) দুপুর আড়াইটার দিকে সিলেট-বারইগ্রাম আঞ্চলিক মহাসড়কের বিয়ানীবাজার পৌরশহরের খাসা দিঘীরপার এলাকায় ট্রাক ও সিএনজি অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজি অটোরিকশার চালক, নারী ও শিশুসহ ৫ জন আহত হন। তবে বৃদ্ধা ফাতেমা বেগম মাথা ও পায়ে গুরুতর জখম হওয়ায় বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকরা সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যাবার পরামর্শ দেন।

আহতরা সকলেই উপজেলার মোল্লাপুর ইউনিয়নের মাটিকাটা গ্রামের বাসিন্দা। তারা হলেন- পাপলু আহমদ (২৮), সানজিদা আক্তার (২৬), নাইমা আক্তার (১১) ও সিএনজি অটোরিকশা চালক ইমন আহমদ (২৫)। তারা সকলেই বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণ করেন।

পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হচ্ছে না জানিয়ে নিহতের ছেলে আরিফ আহমদ বলেন, দুর্ঘটনা তো দুর্ঘটনাই। সেজন্যই ময়নাতদন্ত ছাড়াই মরদেহ গ্রহণের জন্য আমরা থানা পুলিশের কাছে আবেদন করেছি।

এ ব্যাপারে বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় বলেন, নিহতের স্বজনরা মামলা দায়ের করতে চাচ্ছে না। সেজন্য তারা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ গ্রহণ করতে আইনী প্রক্রিয়ায় যাচ্ছে। তিনি বলেন, ‘দুর্ঘটনায় ঘাতক ট্রাকটি আমরা জব্দ করেছি। তবে ঘাতক ট্রাক চালক দুর্ঘটনার পর থেকেই পলাতক রয়েছে।’

Back to top button